Home> খেলা
Advertisement

Mohammed Siraj Meets CM Revanth Reddy: সরকারি চাকরির সঙ্গেই জমি, কাপ জেতানোর পুরস্কার তারকা পেসারকে!

Mohammed Siraj Meets CM Revanth Reddy: তেলঙ্গানার মুখ্য়মন্ত্রী রেবানাথ রেড্ডি ভরিয়ে দিলেন মহম্মদ সিরাজকে। সরকারি চাকরির সঙ্গেই দিলন জমিও।  

Mohammed Siraj Meets CM Revanth Reddy: সরকারি চাকরির সঙ্গেই জমি, কাপ জেতানোর পুরস্কার তারকা পেসারকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাক্কা ১৭ বছর পর টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) জিতেছে টিম ইন্ডিয়া। ২০১৩ সালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চ্য়াম্পিয়ন্স ট্রফি জিতেছিল ভারত। ১১ বছর পর এসেছে ভারতের কোনও আইসিসি ট্রফি! বিগত পাঁচটি আইসিসি ট্রফির ফাইনালে উঠেও বৈতরণী পার করতে পারেনি ভারত। তবে এবার রোহিত অ্যান্ড কোং বার্বাডোজে ইতিহাস লিখে তেরঙা পুঁতে দিয়ে এসেছে। বিশ্বকাপের নিরিখে প্রায় ১৩ বছর পর আবার বিশ্বকাপ। আর এই কাপজয়ী দলের অন্য়তম গুরুত্বপূর্ণ সদস্য় মহম্মদ সিরাজ (Mohammed Siraj)। দলের বাকি ক্রিকেটারদের মতোই সিরাজও ফিরে এসেছেন নিজের বাড়িতে। আর মঙ্গলবার সিরাজকে সংবর্ধনা দিলেন তেলঙ্গানার মুখ্য়মন্ত্রী রেবানাথ রেড্ডি  (Revanth Reddy)।

আরও পড়ুন: গম্ভীর কোচ হলেন, রোহিত ডুবে দ্রাবিড়েই, অধিনায়ক কাঁদালেন আবেগি পোস্টে...

ঘরের ছেলে সিরাজ এখন ভুবনজয়ী। রেবানাথ রেড্ডি বিশ্বকাপ জেতানোর পুরস্কার হিসেবে সিরাজকে সরকারি চাকরি ও জমি দেওয়ার ঘোষণা করেছেন এদিন। সিরাজের হাতে পুস্পস্তবক দিয়ে, তাঁর গলায় উত্তরীয় পরিয়ে দিয়েছেন রেবানাথ। আর সিরাজ তাঁর রাজ্য়ের মুখ্য়মন্ত্রীর হাতে তুলে দিয়েছেন ভারতীয় দলের জার্সি। মুখ্য়মন্ত্রীর অফিস থেকে সিরাজকে সংবর্ধনা দেওয়ার একাধিক মুহূর্তের ছবি ও ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে যে, সিরাজের সঙ্গে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। সিরাজের চোখমুখের অভিব্য়ক্তি বলে দিচ্ছে যে, তিনি কতটা খুশি হয়েছেন। 

বিশ্বকাপে সিরাজ তিন ম্য়াচ খেলে পেয়েছেন এক উইকেট। সিরাজ বিশ্বকাপ জিতে ঘরে ফিরেছিলেন হুডখোলা গাড়িতে। আর 'লেহরা দো' গানে গলা মিলিয়ে ছিলেন সকলের সঙ্গে। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। আগামী ২৭ জুলাই থেকে ভারত-শ্রীলঙ্কা সিরিজ শুরু। তিনটি টি-২০ ও তিনটি ওডিআই খেলবে দুই দেশ। দ্বীপরাষ্ট্রেই নতুন কোচ হিসেবে দায়িত্ব নেবেন গৌতম গম্ভীর। সিরাজ সেই সিরিজে খেলবেন। তা এখনই বলে দেওয়া যায়।

আরও পড়ুন: জিতে স্বস্তিতে সাদা-কালো ব্রিগেড, আপাতত চাকরি বাঁচালেন কোচ!

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More