Home> খেলা
Advertisement

প্রয়াত মহম্মদ শামির বাবা তৌসিফ আলি

প্রয়াত হলেন ভারতীয় ক্রিকেট দলের পেস বোলার মহম্মদ শামির বাবা তৌসিফ আলি। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। গত কিছুদিন ধরেই রোগে ভূগছিলেন তিনি। খবর পাওয়া মাত্রই সেখানে চলে যান মহম্মদ শামি। মহম্মদ শামি যখন বাবার প্রতি শেষ দায়িত্ব পালন করছেন, তখন তাঁর ভাই আসিফ জানালেন যে, কীভাবে সবকিছু সামলেও ভারতীয় দলে নিজের দায়িত্ব পালন করচিলেন শামি।

প্রয়াত মহম্মদ শামির বাবা তৌসিফ আলি

ওয়েব ডেস্ক: প্রয়াত হলেন ভারতীয় ক্রিকেট দলের পেস বোলার মহম্মদ শামির বাবা তৌসিফ আলি। শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। গত কিছুদিন ধরেই রোগে ভূগছিলেন তিনি। খবর পাওয়া মাত্রই সেখানে চলে যান মহম্মদ শামি। মহম্মদ শামি যখন বাবার প্রতি শেষ দায়িত্ব পালন করছেন, তখন তাঁর ভাই আসিফ জানালেন যে, কীভাবে সবকিছু সামলেও ভারতীয় দলে নিজের দায়িত্ব পালন করচিলেন শামি।

আরও পড়ুন একদিনের ক্রিকেটে আইসিসির তালিকায় নামলেন কোহলি, উঠলেন ধোনি

আসিফ সাংবাদিকদের বলেছেন, 'মোরাদাবাদে দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। আমরা তাঁকে সারিয়ে তোলার জন্য আরও ভালো চিকিত্‍সার জন্য দিল্লিতে নিয়ে আসি। মহম্মদ শামি সেখানে আসে। পরিবারের লোকেরা তাঁকে থেকে যেতে বলে। কিন্তু শামি বলে যে, তাঁর বাবার থেকেও দেশ অনেক বড়। কারণ, সামনেই রয়েছে অস্ট্রেলিয়ার বিপক্ষে কঠিন লড়াই। তার আগে নিজেকে পুরোপুরি সুস্থ এবং তৈরি করে নিতে চায় শামি।'

আরও পড়ুন  অস্ট্রেলিয়ান ওপেনে স্বপ্নের ফাইনাল, মুখোমুখি হবেন ফেডেরার এবং নাদাল

Read More