Home> খেলা
Advertisement

Mohammad Amir: অবসর ভেঙে কি দেশের জার্সিতে ফিরছেন আগুনে পাক পেসার?

মহম্মদ আমিরের (Mohammad Amir)  আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার নিয়ে এল বড় আপডেট

Mohammad Amir: অবসর ভেঙে কি দেশের জার্সিতে ফিরছেন আগুনে পাক পেসার?

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের জোরে বোলার মহম্মদ আমির (Mohammad Amir) নাকি অবসর ভেঙে ফিরতে চলেছেন আন্তর্জাতিক ক্রিকেটে! সোমবার পাকিস্তানের একাধিক মিডিয়া এমন খবরই করেছিল। ২০২০ সালে পাক ক্রিকেট বোর্ডের মানসিক অত্যাচারের কারণ দেখিয়ে আমির দেশের জার্সি তুলে রেখেছিলেন। ৬ ফুট ২ ইঞ্চির ২৯ বছরের বাঁ-হাতি পেসারের ফেরার কারণও দেখানো হয়েছে। 

অনাস্থা 'ম্যাচ' খুইয়ে ক্ষমতাচ্যুত হয়েছেন ইমরান খান (Imran Khan)। পাক অ্যাসেম্বলিতে মধ্যরাতের নাটক শেষে যবনিকা পতন হয়েছে ইমরান সরকারের। এই অবস্থায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board, PCB) চেয়ারম্যান রামিজ রাজা (Ramiz Raja) ভাবছেন পদত্যাগ করার কথা। পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ নাকি পাক বোর্ডের মাথায় ফের নাজাম শেঠিকে বসাতে পারেন! এমনটা ঘটলেই আমির গায়ে চাপাতে পারেন দেশের জার্সি।

এদিন সন্ধ্য়ায় ক্রিকেট পাকিস্তান বলছে, "মহম্মদ আমির অবসর ভেঙে ফেরার রিপোর্ট উড়িয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন এই ব্যাপারে তিনি কিছুই ভাবছেন না। তাঁর আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কোনও ইচ্ছা নেই।" আমির বিশ্বের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে অংশ নিচ্ছেন ও পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। এই নিয়েই ভাল আছেন আমির। তিনি দেশের জার্সিতে ৩৬টি টেস্ট (১১৯টি উইকেট), ৬১টি একদিনের আন্তর্জাতিক ম্য়াচ (৮১টি উইকেট) ও ৫০টি টি-২০ (৫৯টি উইকেট) খেলেছেন।

আরও পড়ুন: Imran Khan গদি হারিয়েছেন, পদত্যাগের কথা ভাবছেন পিসিবি চেয়ারম্যান Ramiz Raja!

আরও পড়ুনRishabh Pant: এক হাতে রিভার্স সুইপ, উড়ে গেল ব্যাট, তবুও চার!-Watch

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Read More