Home> খেলা
Advertisement

অনুরাগ ঠাকুরদের সরিয়ে দেওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বোর্ডের অন্দরমহলেই

বিসিসিআই-এর শীর্ষ পদ থেকে অনুরাগ ঠাকুরদের সরিয়ে দেওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বোর্ডের অন্দরমহলেই। লোধার বিরুদ্ধে এক রাজ্য এক ভোট নিয়ে ফের সরব বোর্ডের প্রাক্তন সভাপতি শরদ পওয়ার। সুপ্রিম কোর্টের রায় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডে। বিসিসিআই-এর সচিব পদ থেকে সরিয়ে দেওয়ার পর অজয় শিরকের ঘোষণা সর্বোচ্চ আদালত রায় দিয়েছে। সেই রায় তিনি মেনে নিয়ে পদ থেকে সরে দাড়াচ্ছেন। নিরঞ্জন শা অবশ্য রায়ের কপি না দেখে কিছু বলতে নারাজ।

অনুরাগ ঠাকুরদের সরিয়ে দেওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বোর্ডের অন্দরমহলেই

ওয়েব ডেস্ক: বিসিসিআই-এর শীর্ষ পদ থেকে অনুরাগ ঠাকুরদের সরিয়ে দেওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বোর্ডের অন্দরমহলেই। লোধার বিরুদ্ধে এক রাজ্য এক ভোট নিয়ে ফের সরব বোর্ডের প্রাক্তন সভাপতি শরদ পওয়ার। সুপ্রিম কোর্টের রায় নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডে। বিসিসিআই-এর সচিব পদ থেকে সরিয়ে দেওয়ার পর অজয় শিরকের ঘোষণা সর্বোচ্চ আদালত রায় দিয়েছে। সেই রায় তিনি মেনে নিয়ে পদ থেকে সরে দাড়াচ্ছেন। নিরঞ্জন শা অবশ্য রায়ের কপি না দেখে কিছু বলতে নারাজ।

আরও পড়ুন রোজভ্যালিকাণ্ডে আজ CGO কমপ্লেক্সে হাজিরা দেবেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়
                            
অনুরাগ ঠাকুর ,অজয় শিরকের অপসারন নিয়ে কোনও কথা না বললেও এক রাজ্য এক ভোট নিয়ে লোধার প্রস্তাবের বিরোধিতায় এখনও অটল শরদ পওয়ার।বোর্ড কর্তারা মুখে কুলুপ আটলেও অনুরাগদের অপসারনে বিস্মিত প্রাক্তন স্পিনার এরাপল্লী প্রসন্ন।

আরও পড়ুন  আজ নতুন কী বোমা ফাটাবেন তাপস পাল, সবার নজর সেদিকেই

Read More