Home> খেলা
Advertisement

আজলান শাহ হকি টুর্নামেন্টে জাপানের বিরুদ্ধে রোমাঞ্চকর জয় ভারতের

জাপানের বিরুদ্ধে রোমাঞ্চকর ম্যাচ জিতে আজলান শাহ হকি টুর্নামেন্টে আশা জিইয়ে রাখল ভারত। এর আগে অস্ট্রেলিয়ার কাছে হারের পর জাপানের বিরুদ্ধে ম্যাচ ডু অর ডাই ছিল ভারতের কাছে। মনদীপ সিংয়ের হ্যাটট্রিকের সৌজন্যে সেই মরণবাঁচন ম্যাচ ৪-৩ গোলে জিতে গেল মেন ইন ব্লু। ম্যাচের ৮ মিনিটেই রুপিন্দর পাল সিংয়ের গোলে এগিয়ে যায় ভারত। কিন্তু পরপর দুটি গোল করে ভারতকে চাপে ফেলে দেয় জাপান। ম্যাচের ৪৫ মিনিটে মনদীপ সিংয়ের গোলে সমতা ফেরায় ভারত।

আজলান শাহ হকি টুর্নামেন্টে জাপানের বিরুদ্ধে রোমাঞ্চকর জয় ভারতের

ওয়েব ডেস্ক : জাপানের বিরুদ্ধে রোমাঞ্চকর ম্যাচ জিতে আজলান শাহ হকি টুর্নামেন্টে আশা জিইয়ে রাখল ভারত। এর আগে অস্ট্রেলিয়ার কাছে হারের পর জাপানের বিরুদ্ধে ম্যাচ ডু অর ডাই ছিল ভারতের কাছে। মনদীপ সিংয়ের হ্যাটট্রিকের সৌজন্যে সেই মরণবাঁচন ম্যাচ ৪-৩ গোলে জিতে গেল মেন ইন ব্লু। ম্যাচের ৮ মিনিটেই রুপিন্দর পাল সিংয়ের গোলে এগিয়ে যায় ভারত। কিন্তু পরপর দুটি গোল করে ভারতকে চাপে ফেলে দেয় জাপান। ম্যাচের ৪৫ মিনিটে মনদীপ সিংয়ের গোলে সমতা ফেরায় ভারত।

আরও পড়ুন- ১৫টি নো বল ১৩টি ওয়াইড, খারাপ আম্পায়ারের প্রতিবাদ করে দশ বছর ব্যান দুই বাংলাদেশী ক্রিকেটার

এক মিনিটের মধ্যে গোল করে ফের লিড নিয়ে নেয় জাপান। ম্যাচের ৫১ এবং ৫৮ মিনিটে মনদীপ সিংয়ের গোলে জয় নিশ্চিত হয় ভারতের। এই ম্যাচের পর ৪ ম্যাচে ভারতের ৭ পয়েন্ট হল। ফাইনালে পৌছতে গেলে পরের ম্যাচে মালয়েশিয়াকে হারাতেই হবে ভারতকে। অবশ্য অধিনায়ক এবং গোলরক্ষক শ্রীজেশের অনুপস্থিতিতে কাজটা বেশ কঠিন হবে ভারতের জন্য। চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন শ্রীজেশ।

Read More