Home> খেলা
Advertisement

তলিয়ে যাচ্ছে ম্যান ইউ, ৮৯ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও জয় হাতছাড়া ইব্রাদের

আরও তলিয়ে যাচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এভার্টনের বিরুদ্ধে উননব্বই মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও জিততে পারল না ম্যান ইউ। পেনাল্টি থেকে গোল করে ইব্রাদের কাছ থেকে জয়ের গ্রাস কেড়ে নিলেন লেটন বেইনস। পরিবর্ত হিসাবে মাঠে নামার দু মিনিটের মধ্যে পেনাল্টি দিয়ে ম্যান ইউকে ডোবালেন প্রাক্তন এভার্টন তারকা ফেলাইনি।

তলিয়ে যাচ্ছে ম্যান ইউ, ৮৯ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও জয় হাতছাড়া ইব্রাদের

ব্যুরো: আরও তলিয়ে যাচ্ছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এভার্টনের বিরুদ্ধে উননব্বই মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও জিততে পারল না ম্যান ইউ। পেনাল্টি থেকে গোল করে ইব্রাদের কাছ থেকে জয়ের গ্রাস কেড়ে নিলেন লেটন বেইনস। পরিবর্ত হিসাবে মাঠে নামার দু মিনিটের মধ্যে পেনাল্টি দিয়ে ম্যান ইউকে ডোবালেন প্রাক্তন এভার্টন তারকা ফেলাইনি।

 

ম্যাচে ম্যান ইউয়ের পক্ষে বলার মত ছিল শুধু ইব্রাহিমোভিচের গোল। হতাশাজনক প্রথমার্ধে বিরতির ঠিক আগে গোল করে ম্যান ইউকে এগিয়ে দেন সুইডিশ তারকা।গোল লাইন প্রযুক্তির মাধ্যমে গোল দেন রেফারি। গোটা ম্যাচে আর বলার মত কিছু ছিল না। তা সত্বেও একটা সময়ে মনে হচ্ছিল অবশেষে জয়ের মুখ দেখতে চলেছে মোহিনহোর দল। কিন্তু সেই সময়ই পেনাল্টি দিয়ে বসেন ফেলাইনি। গোল করে এভার্টনকে সমতায় ফেরাতে ভুল করেননি বেইনস। এই মুহুর্তে লিগ শীর্ষে থাকা তেরো পয়েন্টে পিছিয়ে ম্যান ইউ। শেষ আটটা লিগ ম্যাচে মাত্র একটাতে জয় পেয়েছে মোরিনহোর দল।

Read More