Home> খেলা
Advertisement

RRR | KL Rahul: বোঝো কাণ্ড, অস্কার মঞ্চেও ট্রোলড রাহুল! এবার হলটা কী

Lucknow Super Giants' RRR Tribute With KL Rahul Twist Baffles Fans: কেএল রাহুর আর ট্রোলড যেন সমার্থক হয়ে গিয়েছে। এবার কিছু না করেই ভারতীয় দলের তারকা ক্রিকেটার সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলড হয়ে গেলেন!

RRR | KL Rahul: বোঝো কাণ্ড, অস্কার মঞ্চেও ট্রোলড রাহুল! এবার হলটা কী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০৯ সালে স্লামডগ মিলেনিয়ার ছবির 'জয় হো' গানের জন্য অস্কার পেয়েছিলেন এআর রহমান, রসুল পুকুটি ও গুলজার। এরপর বেশ কয়েকটি বছর অস্কারে মনোনীত হয়েছে নানা ভারতীয় ছবি। তবে অস্কার অধরাই রয়ে গিয়েছিল। এবার কাটল সেই খরা। সেরা ডকুমেন্টারি শর্ট ফিল্মের জন্য অস্কার পেয়েছেন ভারতীয় ফিল্মমেকার কার্তিকী গনজালভেস ও প্রযোজক গুনিত মোঙ্গা এবং অরিজিনাল সং (Best Original Song) ক্যাটেগরিতে অস্কার পেয়েছেন 'আরআরআর' (RRR) ছবির সংগীত পরিচালক এমএম কীরাবাণী ও গীতিকার চন্দ্রবোস, সৌজন্যে 'নাটু নাটু'। খুব স্বাভাবিক ভাবেই দক্ষিণের ছবি ঝড় তুলে দিয়েছে ভারতীয়দের মনে। আর এই ঝড়ে বেসামাল আইপিএল ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants)। এলএসজি (LSG) ট্যুইটারে 'আরআরআর' টিমকে শুভেচ্ছা জানিয়ে একাধিক ছবি দিয়েছে। ছবির তিন চরিত্র এই 'আরআরআর' দলেরই সদস্য। এসবের মধ্যেই এলএসজি আবার দলের অধিনায়ক কেএল রাহুলের ( KL Rahul) ছবিও ঢুকিয়ে দিয়েছে। যা দেখে টুইটারাত্তিরা হতবাক! তাঁদের বক্তব্য যে, 'আরআরআর' টিমে রাহুল এলেন কোথা থেকে! আর এই নিয়েই চূড়ান্ত ট্রোলড হচ্ছেন রাহুল!

আরও পড়ুন: Oscars 2023 full winners list: ভারতের ঝুলিতে ২ অস্কার, কোন কোন বিভাগে অস্কার পেলেন কারা? রইল সম্পূর্ণ তালিকা...
 

সারা বিশ্ব জুড়ে তুমুল ব্যবসা করেছে এস এস রাজামৌলির ছবি ‘আরআরআর’। ছবিতে মুখ্য চরিত্রে নজর কেড়েছেন রামচরণ, জুনিয়র এনটিআর। ক্যামিও রোলে ছিলেন আলিয়া ভাট ও অজয় দেবগণ। এই ছবির গান ‘নাটু নাটু’ জায়গা পেয়েছিল বেস্ট অরিজিনাল সং ক্যাটেগরিতে। অ্যাকাডেমির তরফ থেকে ঘোষণা করা হয় ১০ টি বিভাগের নমিনেশনের তালিকা। এম এম কীরবাণীর সুরে এই গান আগেই জিতে নিয়েছিল গোল্ডেন গ্লোব। এটিই প্রথম তেলুগু ছবি যা জায়গা করে নিয়েছে অস্কারের মঞ্চে। বলাই বাহুল্য আরআরআর-এর হাত ধরে ইতিহাসের পাতায় জায়গা করে নিলেন রাজামৌলি। এই বছরই গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড উঠেছিল তাঁদের হাতে। এবার ঐ একই গানে জন্য অস্কার পেলেন এমএম কীরাবাণী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More