Home> খেলা
Advertisement

লকডাউনে কলকাতায় ৪ মাস আটকে! অবশেষে বাড়ির পথে বাগানের ক্যারিবিয়ান ডিফেন্ডার

এর মধ্যে দেশে ফিরে যান মোহনবাগানের স্প্যানিশ ফুটবলার-রা। কিন্তু কিছুতেই ড্যানিয়েল সাইরাস আর পাপা দিওয়ারাকে ফেরত পাঠাতে পারছিলেন না মোহনবাগান কর্তারা।

লকডাউনে কলকাতায় ৪ মাস আটকে! অবশেষে বাড়ির পথে বাগানের ক্যারিবিয়ান ডিফেন্ডার

নিজস্ব প্রতিবেদন:  প্রায় চার মাস কলকাতায় আটকে থাকার পর অবশেষে বাড়ির পথে মোহনবাগানের ক্যারিবিয়ান ডিফেন্ডার ড্যানিয়েল সাইরাস। প্রায় দু'দিন বিমানযাত্রার পর বুধবার সকালে বার্বাডোজে পৌঁছবেন সবুজ-মেরুনের আই লিগ জয়ী এই ডিফেন্ডার।

বার্বাডোজে একসপ্তাহ কোয়ারেন্টিনে থাকবেন তিনি। তারপর ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোতে নিজের বাড়িতে যাবেন সাইরাস। মার্চে লকডাউন হয়ে যাওয়ার পর থেকেই কলকাতায় আটকে আছেন সাইরাস।

এর মধ্যে দেশে ফিরে যান মোহনবাগানের স্প্যানিশ ফুটবলার-রা। কিন্তু কিছুতেই ড্যানিয়েল সাইরাস আর পাপা দিওয়ারাকে ফেরত পাঠাতে পারছিলেন না মোহনবাগান কর্তারা। অবশেষে প্রায় ৩ লক্ষ টাকা খরচ করে সাইরাসের জন্য বিমান টিকিটের ব্যবস্থা করেন তারা। সোমবারই শহর ছাড়েন সাইরাস। কলকাতা থেকে আগরতলা হয়ে সোমবার সন্ধ্যেয় দিল্লি পৌঁছন ক্যারিবিয়ান ডিফেন্ডার। সেখান থেকে রাতে লন্ডনের বিমান ধরেন। মঙ্গলবার লন্ডন থেকে প্যারিস পৌঁছবেন। আর সেখান থেকে বুধবার সকালে বার্বাডোজ পৌঁছবার কথা তাঁর। সেখানেই আপাতত আইসোলেশনে থাকবেন ড্যানিয়েল। তারপর এক সপ্তাহ পর যাবেন ত্রিনিদাদে।

সাইরাসের পর বাগানের আই লিগ জয়ের অন্যতম নায়ক বাবা দিওয়ারাকেও দেশে ফেরাতে উদ্যোগী সবুজ-মেরুন কর্তারা।

 

আরও পড়ুন - করোনার বিধিনিষেধ! ক্রিকেট ছাড়ার কথা ভাবছেন ওয়ার্নার...  

Read More