Home> খেলা
Advertisement

Rohit Sharma: 'রোহিত ভাই তোমার সঙ্গে ইতিহাস লিখতে চাই'! হিটম্যানকে বললেন SKY


কুড়ি ওভারের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন রোহিতও।

Rohit Sharma: 'রোহিত ভাই তোমার সঙ্গে ইতিহাস লিখতে চাই'! হিটম্যানকে বললেন SKY

নিজস্ব প্রতিবেদন: রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে আসন্ন টি-২০ বিশ্বকাপ (T20WC) জিতে ফের একবার ইতিহাসের শরিক হতে চাইছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। মুম্বই ইন্ডিয়ান্সে দীর্ঘদিন রোহিতের সঙ্গে আইপিএল খেলছেন সূর্যকুমার। কুড়ি ওভারের বিশ্বকাপেও রোহিতকে তিনি পাবেন জাতীয় দলের জার্সিতে। মাঠে নামার জন্য আর তর সইছে না সূর্যকুমারের। রোহিত শর্মার ইনস্টাগ্রাম পোস্টে গিয়েই সেই কমেন্ট করে আসলেন সূর্যকুমার।

আরও পড়ুন: Virat Kohli: 'কোনও ক্রিকেটার কোহলির বিরুদ্ধে বোর্ডের কাছে অভিযোগ করেনি'

গত ২৪ সেপ্টেম্বর ছিল ভারতীয় ক্রিকেটের ইতিহাসে 'রেড লেটার ডে'। ১৪ বছর আগে এই দিনেই দক্ষিণ আফ্রিকার মাটিতে রূপকথা লিখেছিল এমএস ধোনির (MS Dhoni) ভারত। অভিষেক টি-২০ বিশ্বকাপ (ICC World T20 2007 final) জিতে চমকে দিয়েছিল ভারতের তরুণ ব্রিগেড। ফাইনালে শেষ ওভারের নাটকীয় ম্যাচে মিসবা-উল-হকের পাকিস্তানকে হারিয়ে দিয়েছিল ধোনি অ্যান্ড কোং। ১৪ বছরেও ভারত আর কুড়ি ওভারের বিশ্বকাপ জিততে পারেনি। 

fallbacks

কুড়ি ওভারের বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন রোহিতও। ২৪ সেপ্টেম্বর ইনস্টাগ্রামে স্মৃতিচারণ করে আবেগি পোস্ট শেয়ার করেন রোহিত। সেখানেই তিনি জুড়ে দেন "এবার টি-২০ বিশ্বকাপে দলের সবাই সবটা উজার করে দেব ইতিহাসের পুনরাবৃত্তি ঘটাতে। আমরা বিশ্বকাপ জিততেই আসছি। ভারত চলো করে দেখাই।" এই পোস্টে সূর্যকুমার কমেন্টে লেখেন, "রোহিত ভাই তোমার সঙ্গে স্টেডিয়ামের বাইরে বল পাঠানোর জন্য় আর ধৈর্য্য় ধরতে পারছি না। এসো এক সঙ্গে জিতে আবার ইতিহাস লিখি।" আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি-২০ বিশ্বকাপ। তার ঠিক সাতদিন পরেই বিশ্বকাপের অভিযান শুরু হচ্ছে ভারতের। প্রথম ম্যাচেই চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের মুখোমুখি বিরাট কোহলির ব্রিগেড।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের বেছে নেওয়া দল: বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ, ইশান কিষান, হার্দিক পাণ্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রাহুল চাহার, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, বরুণ চক্রবর্তী, জসপ্রীত বুমরা, মহম্মদ শামি এবং ভুবনেশ্বর কুমার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More