Home> খেলা
Advertisement

পরিস্থিতি উদ্বেগজনক! ইডেন গার্ডেন্সে এবার কোয়ারেন্টিন সেন্টার!

প্রাথমিকভাবে ঠিক হয়েছে ইডেন গার্ডেন্সের  E, F, G এবং H ব্লকের গ্যালারির নিচে এই কোয়ারেন্টিন সেন্টার করা হবে।

পরিস্থিতি উদ্বেগজনক! ইডেন গার্ডেন্সে এবার কোয়ারেন্টিন সেন্টার!

নিজস্ব প্রতিবেদন:  সরকার চাইলে করোনা চিকিৎসা কেন্দ্র হতে পারে ইডেন গার্ডেন্স! মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এই প্রস্তাব বহু আগেই দিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। এবার করোনা মোকাবিলায় ইডেন গার্ডেন্সে হতে চলেছে কোয়ারেন্টিন সেন্টার।

ইডেন গার্ডেন্সের গ্যালারির নিচের অংশে পুলিসকর্মীদের জন্য জরুরি ভিত্তিতে কোয়ারেন্টিন সেন্টার তৈরি করার পরিকল্পনা করা হয়েছে। শুক্রবার লালবাজারে কলকাতা পুলিসের উচ্চপদস্থ আধিকারিকের সঙ্গে সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়ার বৈঠক হয়। এরপরই ইডেন গার্ডেন্স ঘুরে দেখে কলকাতা পুলিস।  ইডেন পরিদর্শনের সময় CAB প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া এবং সচিব স্নেহাশিস গাঙ্গুলি ছিলেন।


প্রাথমিকভাবে ঠিক হয়েছে ইডেন গার্ডেন্সের  E, F, G এবং H ব্লকের গ্যালারির নিচে এই কোয়ারেন্টিন সেন্টার করা হবে। তাতেও যদি পর্যাপ্ত না হয়, তাহলে J ব্লকের গ্যালারির নিচের অংশ কোয়ারেন্টিন সেন্টার তৈরির জন্য ছেড়ে দেওয়া হবে বলে সিএবি-র তরফে জানিয়ে দেওয়া হয়েছে।  তবে ক্লাব হাউসের সংলগ্ন B,C,D,K এবং L ব্লক কোনওভাবেই কোয়ারেন্টিন সেন্টারের জন্য দেওয়া যাবে না বলে জানানো হয়েছে। কারণ সিএবি-র গ্রাউন্ডসম্যান এবং কর্মীদের ওই সব ব্লকে থাকার ব্যবস্থা করা হচ্ছে।

গোটা দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। প্রায় রোজই আক্রান্তের সংখ্যা বাড়ছে পাল্লা দিয়ে। বহু মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। তাতেও অবস্থার উন্নতি হচ্ছে না। বৃহস্পতিবার বিকেল থেকে এ রাজ্যেও কনটেইনমেন্ট জোনে নতুন করে লকডাউন শুরু হয়েছে। এবার পুলিসকর্মীদের জন্য ইডেন গার্ডেন্সের কোয়ারেন্টিন সেন্টার করা হতে চলেছে।

 

আরও পড়ুন- সৌরভের বিশ্বাস এটিকে মোহনবাগান ইতিহাস গড়বে!

Read More