Home> খেলা
Advertisement

VIRAL VIDEO | Kieron Pollard-Rashid Khan: ৬৬৬৬৬! বাপ রে বাপ, পোলার্ডের প্রহারে জিভ বেরিয়ে গেল রশিদের!

Kieron Pollard brutal Hitting on Rashid Khan: রশিদ খানকে বল করা ভুলিয়ে দিলেন কায়রন পোলার্ড। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার যেভাবে খেললেন, তা দেখে বোঝার উপায় নেই যে, তিনি এখন প্রাক্তন।  

VIRAL VIDEO | Kieron Pollard-Rashid Khan: ৬৬৬৬৬! বাপ রে বাপ, পোলার্ডের প্রহারে জিভ বেরিয়ে গেল রশিদের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কায়রন আদ্রিয়ান পোলার্ড (Kieron Pollard), ঠিক বছর দুয়েক আগে, তিনি সব রকমের ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। ৩৭ বছরের ত্রিনিদাদের বাসিন্দা ক্রিকেটে ফিরেছেন। ইংল্য়ান্ডের জনপ্রিয় ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্ট 'দ্য় হান্ড্রেড'-এ (The Hundred) নাম লিখিয়েছেন সাউদার্ন ব্রেভ( Southern Brave) ফ্র্যাঞ্চাইজিতে।

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটে ইতিহাসে পোলার্ডের মতো বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার খুব কমই এসেছেন। ব্য়াট হাতে বোলারদের পিষে দেওয়া এবং দ্রুত উইকেট তুলে নেওয়াটা পোলার্ডের কাছে জলভাত। মুম্বই ইন্ডিয়ান্সের ব্য়াটিং কোচ ফের একবার দেখালেন, যে তিনি যেদিন ফর্মে থাকেন, সেদিন বোলারের জিভ বার করে দেবেন অবলীলায়। পোলার্ডের বিধ্বংসী প্রহারের সাক্ষী থাকল এবার ট্রেন্ট রকেটসের (Trent Rockets) বিশ্ববন্দিত স্পিনার রশিদ খান (Rashid Khan)।

আরও পড়ুন: নিঃস্বার্থ নীরজ শ্রীজেশকে দিলেন মহাসম্মান, ঘটনা জানার পর আপনারও মাথা নত হবে শ্রদ্ধায়

সাউদাম্পটনের দ্য় রোজ বোল স্টেডিয়ামে ১০ অগস্ট মুখোমুখি হয়েছিল ট্রেন্ট রকেটস ও সাউদার্ন ব্রেভ। রকেটস টস জিতে প্রথমে ব্য়াট করে তুলেছিল ৮ উইকেটে ১২৬ রান। জবাবে এক বল হাতে রেখে দুই উইকেটে ম্য়াচ বার করে নেয় সাউদার্ন ব্রেভ। ম্য়াচের লাইমলাইট কেড়ে নিয়েছেন পোলার্ড। ২৩ বলে ৪৫ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন পোলার্ড। রান-আউট হয়ে ফিরে গেলেও, পোলার্ডই ম্য়াচ জিতিয়ে হয়েছেন ম্য়াচের সেরা। পোলার্ডের ধ্বংসলীলায় প্রায় বল করতে ভুলে গিয়েছিলেন আফগান সুপারস্টার রশিদ। 

সাউদার্ন ব্রেভের জয়ের জন্য় ২০ বলে দরকার ছিল ৪৯ রান। এখান থেকেই রশিদকে পরপর ৫টি ৬ মারেন পোলার্ড। রশিদের প্রথম বল পোলার্ড কাউ কর্নারে ওড়ান,দ্বিতীয় বল পোলার্ড ওড়ান লং-অফের উপর দিয়ে। রশিদের তৃতীয় বলটি পোলার্ড সোজা বোলারের মাথার উপর দিয়েই উড়িয়ে দেন। রশিদের চতুর্থ ডেলিভারি চলে যায় মিড-উইকেটের উপর দিয়ে। পঞ্চম বলটি পোলার্ড আবার লং-অফে ওড়ান। এই ওভারের পরেই সাউদার্ন ব্রেভের জয়ের টার্গেট হয়ে যায় ১৫ বলে ১৯। পোলার্ডের বিধ্বংসী ইনিংসের ভিডিয়ো এখন নেটদুনিয়ায় ভাইরাল। প্রতিবেদনের সঙ্গেও সেই ভিডিয়ো জুড়ে দেওয়া হল।

আরও পড়ুন:মদ্যপ মিশরীয় কুস্তিগীর, চরম লালসায় হাত দিলেন... শ্রীঘরে অলিম্পিক্স পদকজয়ী

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More