Home> খেলা
Advertisement

Karim Benzema | Lionel Messi: মেসির হাতে কী করে উঠল ট্রফি! হতবাক বেঞ্জেমার সোশ্যালে সরাসরি আক্রমণ

Karim Benzema direct dig at Lionel Messi not winning the FIFA Best award: লিও মেসির হাতে কী করে উঠল বর্ষসেরার ট্রফি! হতবাক বেঞ্জেমা, সোশ্যালে এবার সরাসরি আক্রমণ করলেন তিনি। এমনকী বেঞ্জেমা তাঁর গতবছরের কৃতিত্বের কথাও পয়েন্ট করে লিখে দেন।  

Karim Benzema | Lionel Messi: মেসির হাতে কী করে উঠল ট্রফি! হতবাক বেঞ্জেমার সোশ্যালে সরাসরি আক্রমণ


জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩৬ বছর পর আর্জেন্টিনাকে (Argentina) বিশ্বকাপ জিতিয়েছেন (FIFA World Cup 2022) কিংবদন্তি লিওনেল মেসি (Lionel Messi)। অনন্য এই সাফল্যের জন্য ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা ফিফা এলএম টেনকেই বেছে নিয়েছে তাদের বর্ষসেরা ফুটবলার (FIFA Men's Footballer 2022 Award) হিসেবে। মেসিই হয়েছেন 'ফিফা দ্য বেস্ট' (FIFA The Best)। বর্ষসেরা ফুটবলার (The Best FIFA Men's Player) হিসেবে মনোনীত ছিলেন মেসির ক্লাব সতীর্থ কিলিয়ান এমবাপে (Kylian Mbappe)। ছিলেন ব্যালন ডি'অর জয়ী করিম বেঞ্জেমা (Karim Benzema)। মেসি ৫২ পয়েন্ট পেয়ে বিজয়ী হয়েছেন। রিয়াল মাদ্রিদের (Real Madrid) মহাতারকা পেয়েছেন ৩২ পয়েন্ট। 

মেসির হাতে কী করে উঠল ট্রফি! এটা ভেবেই থ বেঞ্জেমা। তিনি সরাসরি সোশ্যালে আক্রমণ করলেন। নাম না করেই ফিফাকে দুষলেন! ঘটনাচক্রে পুরস্কার প্রদান অনুষ্ঠানের আগেই জানা গিয়েছিল যে, মেসিই হবেন সেরার সেরা। আর্জেন্টাইন সাংবাদিক ফ্রান্সেস আগুইলার জানিয়েছিলেন যে, পিএসজি-র অ্যাটাকার ও বিশ্বকাপ জয়ী মেসিই এবার এই ট্রফি স্পর্শ করবেন। লে'কিপ ও ফ্রান্স ফুটবলের মুখের ওপর ঝামা ঘষে দেবে ফিফা। এই দুই সংস্থাই ব্যালন ডি'অরের জন্য মনোনীত করে ফুটবলারদের। তারা কিন্তু গতবার মেসির নাম ব্যালন ডি'অরের জন্য মনোনীত করেনি। রিয়াল মাদ্রিদের ফরাসি ফরোয়ার্ড বেঞ্জেমার হাতেই তুলে দেওয়া হয় ব্যালন ডি'অর।

আরও পড়ুনWATCH | Emi Martinez: 'মা-বাবাই তো আইডল', ফুটবলের 'জোকার' কাঁদলেন, কাঁদালেন দর্শকদেরও!

বেঞ্জেমা মেনে নিতে পারেননি যে, এত কিছু করার পরেও তাঁকে দেওয়া হল না ফিফার শ্রেষ্ঠ ফুটবলারের সম্মান। বেঞ্জেমা সোশ্যাল মিডিয়ায় একের পর রহস্যময় পোস্ট করেছেন। তবে একটি পোস্টে তিনি আর নিজেকে রুখতে পারেননি। বেঞ্জেমা ইনস্টা স্টোরিতে তাঁর গতবছরের অবদান পয়েন্ট পয়েন্ট করে লিখে দিয়েছিলেন। সেখানে জ্বলজ্বল করছে ৬৩টি অ্যাসিস্ট ও ২১টি অ্যাসিস্ট। এর সঙ্গেই রয়েছে লা লিগা, চ্যাম্পিয়ন্স লিগ, নেশনস লিগ, ও ক্লাব বিশ্বকাপ জয়ের কথাও। বেঞ্জেমা সাফ বুঝিয়ে দিলেন যে, এই শিরোপা তাঁর পাওয়ারই কথা ছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More