Home> খেলা
Advertisement

Virat Kohli | Jos Buttler: 'ওর হয়ে রেকর্ড কথা বলে', বিরাটকে নিয়ে প্রশ্ন ওঠায় বিস্মিত বাটলার!

"মাথায় রাখতে হবে, বিরাট ওয়ানডে ফর্ম্যাটে বিশ্ব সেরাদের একজন। বহু বছর ধরে ও অসাধারণ প্লেয়ার।"

Virat Kohli | Jos Buttler: 'ওর হয়ে রেকর্ড কথা বলে', বিরাটকে নিয়ে প্রশ্ন ওঠায় বিস্মিত বাটলার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অফ-ফর্ম তো নয়, যেন শনির দশা! যা বিরাট কোহলির (Virat Kohli) জীবন থেকে যাচ্ছেই না! ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিশ্ববন্দিত ব্যাটার ক্রিকেট কেরিয়ায়ের সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন।

সেই ২০১৯ সালে শেষবার একদিনের ক্রিকেটে শতরান করেছিলেন। এরপর থেকে পঞ্চাশ ওভারের ফরম্যাটে তিন অঙ্কের রান নেই। স্বভাবতই আলোচনা তুঙ্গে। বিরাটের ব্যাটে কেন বড় রান নেই, এটাই যেন 'জাতীয় ইস্যু!' তবে বিরাটকে নিয়ে এই তীব্র সমালোচনায় হতবাক ব্রিটিশ ক্যাপ্টেন জস বাটলার (Jos Buttler)।

ভারতের বিরুদ্ধে তিন ম্যাচের চলতি ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ড ১০ উইকেটে হেরছিল। কিন্তু লর্ডসে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ইংরেজরা ১০০ রানে জিতে সিরিজ ১-১ করেছে। ইংল্যান্ডের ২৪৬ রান তাড়া করতে নেমে ভারত গুটিয়ে যায় মাত্র ১৪৬ রানে।

ম্যাচের পর বিরাটের রানের খরার প্রসঙ্গে সাংবাদিক বৈঠকে কথা বলেছেন বাটলার। তিনি বলেন, "বিরাটের রান না করাটা আমাদের বাকিদের কাছে কোথাও সতেজতা আনে। কারণ ও একজন মানুষ। কম রান করতেই পারে। মাথায় রাখতে হবে, বিরাট ওয়ানডে ফর্ম্যাটে বিশ্ব সেরাদের একজন। বহু বছর ধরেই ও অসাধারণ প্লেয়ার। হতেই পারে অফ ফর্মে রয়েছে। দেখুন প্রতিপক্ষের অধিনায়ক হিসাবে এটাই চাইব, বিরাট যেন আমাদের বিরুদ্ধেজ্বলে না ওঠে। ওর মতো একজন প্লেয়ারের ক্লাস কথা বলবেই।" বিরাটের সমালোচনায় কার্যত বাকরুদ্ধ হয়েছেন বাটলার! তিনি বলেন, "ওর হয়ে রেকর্ড কথা বলে। আমি ভীষণ চমকেছি যে কেন ওকে নিয়ে প্রশ্ন উঠছে! ও ভারতকে বহু ম্যাচ জিতিয়েছে।"  বাটলার মনে করছেন যে, বিরাট দ্রুত ফর্মে ফিরবেন।

আরও পড়ুন: Virat Kohli | Rohit Sharma: 'ওর গড়, সেঞ্চুরি দেখুন'! বিরাটের লর্ডস ব্যর্থতার পর বললেন রোহিত

আরও পড়ুুনBabar Azam | Virat Kohli: সমালোচনায় বিদ্ধ বিরাট! পাশে দাঁড়ালেন বাবর

আরও পড়ুনYuzvendra Chahal, ENG vs IND: লর্ডসের বাইশ গজে কোন বিরল রেকর্ড গড়লেন চাহাল? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta)


 

Read More