Home> খেলা
Advertisement

ISL 2022 Semi-finals 1st Leg: Hyderabad FC তিন গোল দিল ATK Mohun Bagan-কে

সেমিফাইানালের প্রথম লেগে (ISL 2022 Semi-finals 1st Leg) হায়দরাবাদ এফসি-র (Hyderabad FC) কাছে ৩-১ হেরে বসল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)

ISL 2022 Semi-finals 1st Leg: Hyderabad FC তিন গোল দিল ATK Mohun Bagan-কে

নিজস্ব প্রতিবেদন: জামশেদপুর এফসি-র (Jamshedpur FC) কাছে লিগের শেষ ম্যাচে হেরে লিগ শিল্ড  (ISL League Winners Shield) জেতার স্বপ্ন শেষ হয়ে গিয়েছে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবের আইএসএল ট্রফিতেই এখন পাখির চোখ। কিন্তু শনিবার বাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে (GMC Athletic Stadium) সেমিফাইনালের প্রথম লেগেই (ISL 2022 Semi-finals 1st Leg) বড় ধাক্কা খেল সবুজ-মেরুন বাহিনী। লিগ তালিকায় দুইয়ে থাকা হায়দরাবাদ এফসি (Hyderabad FC) এদিন তিনে থাকা এটিকে মোহনবাগানের বিরুদ্ধে ৩-১ গোলে জিতল। যার ফলে আগামী বুধবার দ্বিতীয় পর্বে জুয়ান ফেরান্দোর ছেলেদের কাজটা অনেকটাই কঠিন হয়ে গেল।

এদিন ম্যাচের ১৮ মিনিটে লিস্টন কোলাসোর বাড়ানো বল থেকে দুরন্ত ক্ষীপ্রতায় গোল করে দলকে এগিয়ে দেন রয় কৃষ্ণা। কিন্তু হায়দরাবাদের বিরুদ্ধে গোটা ম্যাচে আর কোনও গোলই করতে পারেনি তারা। এক গোল হজম করার পর হায়দরাবাদ মুহুর্মুহু আক্রমণ হানে এটিকে মোহনবাগানের বক্সে। বিরতির ঠিক আগে অতিরিক্ত সময়ে হায়দরাবাদকে সমতায় ফেরান সেই বার্থোলোমিউ ওগবেচে। আইএসএলের এক মরশুমে সর্বোচ্চ ১৮ গোল করার নজির গড়ে নাইজেরিয়ার স্ট্রাইকার স্পর্শ করেন ফেরান করোমিনাসকে। বিরতির পর আক্রমণে ঝাঁঝ বাড়াতে লেনি ও ডেভিড উইলিয়ামসকে তুলে এটিকে মোহনবাগান কোচ নামান কার্ল ম্যাকহিউ ও মনবীর সিংকে।

বিরতির পর আক্রমণে ঝাঁঝ বাড়াতে লেনি ও ডেভিড উইলিয়ামসকে তুলে এটিকে মোহনবাগান কোচ নামান কার্ল ম্যাকহিউ ও মনবীর সিংকে। ম্যাচের ৫৮ মিনিটে ইয়াসির গোল করে হায়দরাবাদের ব্যবধান বাড়ান। এর ঠিক ছয় মিনিটের মাথায় জ্যাভিয়ার সিভেরিয়োর গোল এটিকে মোহনবাগানের কফিনে শেষ পেরেক পুঁতে দেয়। বাকি সময় এটিকে মোহনবাগান আর গোলের মুখ দেখেনি।

আরও পড়ুন: Dhoni-Sakshi: বিবাহিত জীবনের বিড়ম্বনা নিয়ে এই প্রথম মুখ খুললেন ধোনি ঘরনি সাক্ষী!

আরও পড়ুনMohun Bagan: মোহনবাগানে মনোনয়নকে কেন্দ্র করে ধুন্ধুমার! ব্যাট-উইকেট নিয়ে মারামারি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More