Home> খেলা
Advertisement

ISL 2021-22, BFC vs SCEB: এগিয়ে থেকেও ড্র এসসি ইস্টবেঙ্গলের

জয় অধরা ইস্টবেঙ্গলের! এদিন ভাল খেলেও ড্র করল লাল-হলুদ।

ISL 2021-22, BFC vs SCEB: এগিয়ে থেকেও ড্র এসসি ইস্টবেঙ্গলের

নিজস্ব প্রতিবেদন: বাম্বোলিমের জিএমসি অ্যাথলেটিক স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসি-র মুখোমুখি হয়েছিল এসসি ইস্টবেঙ্গল (Bengaluru FC vs SC East Bengal)। মঙ্গলবার প্রথমার্ধে এগিয়ে থেকেও ১-১ ড্র করতে হল লাল-হলুদকে। সৌরভ দাসের আত্মঘাতী গোলেই ইস্টবেঙ্গলের জয় অধরা রয়ে গেল। পয়েন্ট ভাগাভাগি হয়ে গেল দুই দলের।

আরও পড়ুন: Shardul Thakur: শার্দূলের ৭ উইকেট রেকর্ডের ছড়াছড়ি জোহানেসবার্গে

এদিন ম্যাচের ২৮ মিনিটেই গোলের দেখা পেয়ে গিয়েছিল ইস্টবেঙ্গল। থংকোসিম হায়োকিপ সেট পিস থেকে দুরন্ত গোল করে দলকে এগিয়ে দেন। ওয়াহেংবাম লুয়াংগের  ফ্রি-কিক থেকে মাপা ক্রস বাড়ান। সেই বল বক্সের বাইরে থেকে ধরে ছোট্ট দৌড়ে মার্কারকে পরাস্ত করে তে-কাঠিতে বল জড়িয়ে দেন হায়োকিপ। এই গোলটা ইস্টবেঙ্গলের ম্যাচ শুরুর পর থেকে সংঘবদ্ধ ফুটবলের পরিচয়। বেঙ্গালুরুর বল পজেশন বেশি থাকলেও সেট পিস থেকে ইস্টবেঙ্গল বারবার সমস্যায় ফেলেছে সুনীল ছেত্রীর দলকে। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে লাল-হলুদের মিডফিল্ডার সৌরভ দাসের আত্মঘাতী গোলেই বেঙ্গালুরু ম্যাচে ফিরে আসে। খেলা ১-১ হয়ে যায়। এরপর কোনও দলই গোলের সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি। ফলে পয়েন্ট ভাগাভাগি হয়ে যায়।

গত ম্যাচের পরেই চাকরি যায় ইস্টবেঙ্গল কোচ মানলো দিয়াজের (Manolo Diaz)। এক স্প্যানিশ যেতে আরেক স্প্যানিশকেই কোচ করে আনে ইস্টবেঙ্গল। লাল-হলুদে ফের নতুন ইনিংস শুরু করেন মারিও রিভেরা। ২০২১-২২ মরশুমে আইএসএল-এ (ISL 2021) বাকি ম্যাচগুলোর জন্য দলকে টেনে তোলার দায়িত্ব দেওয়া হয় মারিওর হাতে। তবে নতুন কোচ মারিয়োর বদলে আজ লাল-হলুদ ডাগআউটে দায়িত্বে ছিলেন রেনেডি সিং। সম্ভবত পরের ম্যাচে মারিয়ো থাকবেন ডাগআউটে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More