Home> খেলা
Advertisement

ISL 2021-22, ATKMB vs HFC: মাথায়-মাথায় সংঘর্ষ, অ্যাম্বুলেন্সে মাঠ ছাড়লেন Carl McHugh!

মাঠেই গুরুতর চোট পেলেন কার্ল ম্যাকহাও।

ISL 2021-22, ATKMB vs HFC: মাথায়-মাথায় সংঘর্ষ, অ্যাম্বুলেন্সে মাঠ ছাড়লেন Carl McHugh!

নিজস্ব প্রতিবেদন: আইএসএল-এ (ISL 2021-22) বুধবার ফর্তোদার পিজেএন স্টেডিয়ামে এটিকে মোহনবাগানের মুখোমুখি হয়েছে হায়দরাবাদ এফসি (ATK Mohun Bagan vs Hyderabad FC)। ম্যাচের প্রথমার্ধেই সবুজ-মেরুনের আইরিশ মিডফিল্ডার কার্ল ম্যাকহাও (Carl McHugh) গুরুতর চোট পেলেন। হায়দরাবাদের পেনাল্টি বক্সের বাইরে ওগবেচের সঙ্গে ম্যাকহাওর মাথায়-মাথায় সংঘর্ষ হয়। দুই ফুটবলারই মাঠে শুয়ে পড়েন। ওগবেচে উঠে পড়লেও ম্যাকহাও কিন্তু উঠতে পারেননি। মাঠেই শুয়ে থাকেন তিনি। দ্রুত এটিকে মোহনবাগানের মেডিক্যাল স্টাফরা মাঠে ছুটে আসেন এবং ম্যাকহাও-র দেখভাল শুরু করেন। কিন্তু প্রাথমিক চিকিৎসার পরে ম্যাকহাও অ্যাম্বুলেন্সে করে মাঠ ছাড়েন। এটিকে মোহনবাগানের তরফে টুইট করে ম্যাকাহাওয়ের দ্রুত আরোগ্য কামনা করা হয়েছে। 

আরও পড়ুন: Australian Open: কীভাবে নতুন বিতর্কে জড়ালেন Novak Djokovic? জানতে পড়ুন

fallbacks

মাঠে ম্যাকহাওয়ের 'কনকাশন'-এর ঘটনা কিন্তু এই প্রথম নয়। ২০১৬ সালে তিনি স্কটল্যান্ডের মাদারওয়েল এফসি-তে খেলতেন। মরশুমের প্রথম ম্যাচেই কিলমারনকের বিরুদ্ধে নেমেছিলেন তিনি। কিলমারনকের মিডফিল্ডার ডিন হকশয়ের সঙ্গে তাঁর মাথায়-মাথায় সংঘর্ষ হয়েছিল। ম্যাকহাওয়েকে রাগবি পার্ক ছাড়তে হয়েছিল। চোটের জন্য তাঁর চোখের তলায় অনেকটা কেটে গিয়েছিল। গভীর ক্ষতের দাগ এখনও আছে। অন্যদিকে এটিকে মোহনবাগান ও হায়দরাবাদ ম্যাচ বিরতিতে ১-১ শেষ হয়েছে। ডেভিড উইলিয়ামস মাত্র ১২ সেকেন্ডে গোল করে সবুজ-মেরুন ব্রিগেডকে এগিয়ে দেন। যদিও ফুটবলের নিয়ম অনুসারে সেটা মিনিট হিসেবেই ধার্য করা হয়েছে। আইএসএল ও এটিকে মোহনবাগানের তরফ থেকে সেই গোল নিয়ে টুইট করাও হয়েছে। আইএসএল-এর ইতিহাসে দ্রুততম গোলের রেকর্ড করেন তিনি। তবে ১৮ মিনিটে ওগবেচে গোল শোধ করে দলকে সমতায় ফেরান। যদিও ৬৪ মিনিটে জনি কাউকোর গোলে ফের এগিয়ে যায় সবুজ-মেরুন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এটিকে মোহনবাগান ২-১ গোলে এগিয়ে রয়েছে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

Read More