Home> খেলা
Advertisement

ISL 2021-22, ATKMB vs HFC: শেষ মুহূর্তের ভুলে তিন পয়েন্ট ফেলে এল এটিকে মোহনবাগান

জেতা ম্যাচ ড্র করল এটিকে মোহনবাগান।

ISL 2021-22, ATKMB vs HFC: শেষ মুহূর্তের ভুলে তিন পয়েন্ট ফেলে এল এটিকে মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন: আন্তোনিও হাবাসের বদলে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan) দায়িত্বে এসে সবুজ-মেরুন ব্রিগেডকেই বদলে দিয়েছেন আরেক স্প্যানিশ জুয়ান ফার্নান্দো। এফসি গোয়ার প্রাক্তন কোচের হাতে পড়ে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছিল গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাব। টানা তিন ম্যাচ জিতে একেবারে জয়ের হ্যাটট্রিকের দোরগোড়ায় ছিল এটিকেএমবি। কিন্তু বুধবার ফর্তোদার পিজেএন স্টেডিয়ামে হায়দরাবাদ এফসি-র (ATK Mohun Bagan vs Hyderabad FC) বিরুদ্ধে শেষ মুহূর্তের ভুলে তিন পয়েন্ট মাঠে ফেলে এল সবুজ-মেরুন ব্রিগেড। ২-২ ড্র করে ভাগাভাগি হয়ে গেল পয়েন্ট।

আরও পড়ুন: ISL 2021-22, ATKMB vs HFC: মাথায়-মাথায় সংঘর্ষ, অ্যাম্বুলেন্সে মাঠ ছাড়লেন Carl McHugh!

এদিন ডেভিড উইলিয়ামস মাত্র ১২ সেকেন্ডে গোল করে সবুজ-মেরুন ব্রিগেডকে এগিয়ে দেন। যদিও ফুটবলের নিয়ম অনুসারে সেটা মিনিট হিসেবেই ধার্য করা হয়েছে। আইএসএল ও এটিকে মোহনবাগানের তরফ থেকে সেই গোল নিয়ে টুইট করাও হয়েছে। আইএসএল-এর ইতিহাসে দ্রুততম গোলের রেকর্ড করেন তিনি। তবে ১৮ মিনিটে ওগবেচে গোল শোধ করে দলকে সমতায় ফেরান। বিরতিতে খেলার ফল থাকে ১-১। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে জনি কাউকো গোল করে এগিয়ে দেন দলকে। এটিকে মোহনবাগানের জার্সিতে এই প্রথম গোল করলেন কাউকো। ভারতীয় ফুটবলে প্রথম গোলের স্বাদ পেলেন 'ফিনল্যান্ডের মেসি'। বক্সের ডান দিক থেকে ডেভিড উইলিয়ামসের একেবারে মাপা ক্রসে দুরন্ত হেডারে কাট্টিমানিকে পরাস্ত করে স্কোরলাইন ২-১ করেন তিনি। এরপর ম্যাচের যোগ করা সময়ে পরিবর্ত হিসাবে নামা জ্যাভিয়ার সিভেরিও নেমে দুরন্ত হেডে গোল করে স্কোরলাইন ২-২ করেন। ৯ ম্যাচ খেলে এটিকে মোহনবাগানের ঝুলিতে এখন ১৫ পয়েন্ট। লিগ তালিকায় তিনেই রইল ফার্নান্দোর শিবির।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

Read More