Home> খেলা
Advertisement

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি! ''কোন দিকে এগোচ্ছে দেশ!'' ভক্তের ভুল শুধরে দিলেন পাঠান

কোন দিকে এগোচ্ছে এই সমাজ! সামান্য ক্রিকেট ম্যাচ হারলে ক্যাপ্টেনের ছোট্ট মেয়েকে পর্যন্ত রেহাই দেওয়া হচ্ছে না।  

ধোনির মেয়েকে ধর্ষণের হুমকি! ''কোন দিকে এগোচ্ছে দেশ!'' ভক্তের ভুল শুধরে দিলেন পাঠান

নিজস্ব প্রতিবেদন- বিকৃত মানসিকতা বললেও হয়তো কম বলা হবে! দুবাইতে অনুষ্ঠিত আইপিএলে কলকাতার কাছে হারের পর চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনির ব্যাটিং নিয়ে সমালোচনা শুরু হয়েছিল। এবারের আইপিএলে একের পর এক ম্যাচে হারছে চেন্নাই। আর তাই শুরু হয়েছে ক্যাপ্টেন ধোনির সমালোচনা। তবে নেটিজেনরা শুধুমাত্র ধোনির ব্যাটিং ও ক্যাপ্টেন্সি নিয়ে সমালোচনা করে শান্তি পাননি। ধোনির পাঁচ বছরের ছোট্ট মেয়েকে টেনে আনা হয়েছে এসবের মাঝে। সোশ্যাল মিডিয়ায় জিভা ধোনিকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। আর তা নিয়ে এখন গোটা দেশ উত্তাল। এই ধরনের বিকৃত মানসিকতা কোনোভাবে প্রশ্রয় দেওয়া যায় না বলে জানিয়েছেন বহু মানুষ। আবার এমনও অনেকে বলেছেন, কোন দিকে এগোচ্ছে এই সমাজ! সামান্য ক্রিকেট ম্যাচ হারলে ক্যাপ্টেনের ছোট্ট মেয়েকে পর্যন্ত রেহাই দেওয়া হচ্ছে না।  

ধোনির ছোট্ট মেয়েকে এমন কুরুচিপূর্ণ হুমকি দেওয়ার পর এবার গর্জে উঠলেন প্রাক্তন অলরাউন্ডার ইরফান পাঠান। তিনি টুইট করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। ইরফান পাঠান লিখেছেন, ''প্রতিটি খেলোয়াড় মাঠে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করে। কখনো নিজের সেরাটা দেওয়ার পরও হয়তো ব্যর্থ হতে হয়। কিন্তু তার মানে এই নয়, সেই খেলোয়াড়ের ছোট্ট সন্তানকে কেউ ভয় দেখানোর চেষ্টা করবে। এমন অধিকার কারো নেই।'' তিনি হ্যাশট্যাগ-এ মেন্টালিটি ও রেস্পেক্ট লিখে পোস্ট করেছেন। অর্থাৎ কিছু মানুষের মানসিকতা বদলের ডাক দিয়েছেন তিনি। এমনকী প্রতিটি মানুষকে যথার্থ সম্মান দেওয়ার আর্জি জানিয়েছেন পাঠান। 

আরও পড়ুন-  রাহুল দ্রাবিড়ের প্রাক্তন সতীর্থের ঝুলন্ত দেহ মিলল বাড়িতে, আত্মহত্যা নাকি খুন?

ইরফান পাঠানের এমন টুইটের পরিপ্রেক্ষিতে এক ভক্ত আবার লিখলেন, ''আমাদের দেশ ভারত ভুল পথের দিকে এগিয়ে চলেছে। চারিদিকে শুধু নেতিবাচক কথাবার্তা ও খবর।'' ইরফান পাঠান ঠিক তখনই সেই ভক্তের ভুল শুধরে দিলেন। তিনি পাল্টা লিখলেন, ''ভারত নয় মানুষ।'' পাঠান বুঝিয়ে দিলেন, কিছু মানুষের মানসিকতার জন্য গোটা দেশকে বদনাম করার কোনও মানে হয় না। দেশকে এগিয়ে নিয়ে যায় মানুষ ও দেশবাসীর মানসিকতা। তাই এই ধরনের মানুষের রুচির জন্য গোটা দেশকে নিয়ে কথা বলার কোনও মানে হয় না।

Read More