Home> খেলা
Advertisement

কানপুরের পর আইপিএল বেটিংয়ের দায়ে ফের ছ'জন গ্রেফতার গাজিয়াবাদ থেকে

কানপুর পুলিস আগেই আইপিএলে বেটিংয়ের অভিযোগে গ্রেফতার করেছিল ৩ জনকে। শুক্রবার রাতে গাজিয়াবাদ থেকে আইপিএলে বেটিংয়ের অভিযোগেই গ্রেফতার করা হল আরও ছ'জনকে। ধৃতদের কাছ থেকে নগদ ৭০ লক্ষ টাকা এবং বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। পুলিশ খবর পেয়েছিল, দিল্লি ডেয়ার ডেভিলস এবং গুজরাট লায়ন্সের ম্যাচ নিয়ে বেটিং চলছে। সেই খবর অনুযায়ীই তল্লাশি চালায় পুলিস।

কানপুরের পর আইপিএল বেটিংয়ের দায়ে ফের ছ'জন গ্রেফতার গাজিয়াবাদ থেকে

ওয়েব ডেস্ক: কানপুর পুলিস আগেই আইপিএলে বেটিংয়ের অভিযোগে গ্রেফতার করেছিল ৩ জনকে। শুক্রবার রাতে গাজিয়াবাদ থেকে আইপিএলে বেটিংয়ের অভিযোগেই গ্রেফতার করা হল আরও ছ'জনকে। ধৃতদের কাছ থেকে নগদ ৭০ লক্ষ টাকা এবং বেশ কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। পুলিশ খবর পেয়েছিল, দিল্লি ডেয়ার ডেভিলস এবং গুজরাট লায়ন্সের ম্যাচ নিয়ে বেটিং চলছে। সেই খবর অনুযায়ীই তল্লাশি চালায় পুলিস।

আরও পড়ুন ফুটবলার জেরার্ড পিকে মন জিতে নিয়েছেন গোটা বিশ্বের টেনিসপ্রেমীদের

এদের মধ্যে রমেশ কুমার বড় চাঁই মনে করছে পুলিস। কারণ, তাকে গ্রেফতার করা হয়েছে কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়াম থেকে। সে স্টেডিয়ামের মধ্যে হোর্ডিং লাগানোর বরাত পায়। এই রমেশ কুমারই পিচ, এবং আনুষাঙ্গিক খবর চালান করে বাইরে। আইপিএল বেটিং ঘিরেই চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসের মতো দু'দুটো দল নির্বাসিত হয়েছে। শ্রীসন্থ, অঙ্কিত চৌহান, অজিত চান্ডিলার মতো ক্রিকেটাররা নির্বাসিত হয়েছেন। তা সত্ত্বেও, আইপিএল থেকে যেন বেটিংকে কিছুতেই আলাদা করা যাচ্ছে না।

আরও পড়ুন  দিল্লির কাছে হারল পুনে কিন্তু রেকর্ড করলেন মহেন্দ্র সিং ধোনি

 

Read More