Home> খেলা
Advertisement

IPL Auction 2022, Suresh Raina: যুগের অবসান! Chinna Thala-র সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করে নিল CSK

আর হলুদ জার্সিতে দেখা যাবে না সুরেশ রায়নাকে।

IPL Auction 2022, Suresh Raina: যুগের অবসান! Chinna Thala-র সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক করে নিল CSK

নিজস্ব প্রতিবেদন: বলা যেতে পারে শেষ হয়ে গেল একটা যুগ! আইপিএলে (IPL 2022) হলুদ জার্সিতে দেখা যাবে না খোদ 'মিস্টার আইপিএল'কে! চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) তাদের 'ঘরের ছেলে' সুরেশ রায়নার (Suresh Raina) সঙ্গে গোল্ডেন হ্য়ান্ডশেক সেরে নিল। সেই বার্তা জানিয়ে দিল টুইটারে। রবিবার নিলামের দ্বিতীয় দিনে এমএস ধোনির (MS Dhoni) 'ইয়েলো আর্মি' দল গুছিয়ে নিল 'চিন্না থালা' (Chinna Thala) কে ছাড়াই। আইপিএলের সর্বকালের চতুর্থ রানশিকারি (৫৫২৮) অবিক্রিতই থেকে গেলেন নিলামে। ১০ ফ্র্যাঞ্চাইজির একজনও রায়নাকে নিতে ইচ্ছাপ্রকাশ করেনি।

আরও পড়ুনIPL 2022 Auction Live Updates: চলছে নিলামের শেষ রাউন্ড, কোটিপতি হয়ে নবি এলেন কলকাতায়

আরও পড়ুন: IPL 2022 Auction, Ishan Porel: দলে আরেক বাঙালি ঋত্বিককে পেয়ে খুশি ঈশান পোড়েল

রায়না ব্যক্তিগত কারণে ২০২০ মরশুমের আইপিএল খেলতে পারেননি। ২০২১ সালে অর্থাৎ গতবছর চ্যাম্পিয়ন টিমের সদস্য় ছিলেন তিনি। কিন্তু ১৬০ রান করেছিলেন মাত্র ১৭.৭৭-এর গড়ে। কিন্তু চেন্নাইয়ের হয়ে রায়নার আইপিএল কেরিয়ার বর্ণাঢ্য। ২০০৮-২০১৫, মাঝে দুই বছর বাদ দিয়ে আবার ২০১৮-২০২১। এতগুলো বছরে রায়না চেন্নাইয়ের হয়ে ৫৫২৮ রান করেন ৩২.৫১-এর গড়ে। তাঁর স্ট্রাইক রেট ছিল ১৩৬.৭৬। একটি সেঞ্চুরি ও ৩৯টি অর্ধ-শতরান আছে রায়নার ঝুলিতে। ২০২০ সালের ১৫ অগাস্ট এমএস ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নিয়েছিলেন। ধোনির অবসরের কিছুক্ষণের মধ্যেই রায়না আন্তর্জাতিক আঙিনাকে আলবিদা জানান। তবে ধোনির সঙ্গে রায়নার আইপিএল অবসর আর নেওয়া হল না। আগেই চলে যেতে হল রায়নাকে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

Read More