Home> খেলা
Advertisement

IPL 2022, PBKS vs CSK: জলে গেল Rayudu-র লড়াই, Dhawan-এর ব্যাটে ১১ রানে Chennai-কে হারাল Punjab

গত ম্যাচে ব্যাট হাতে ঝলসে উঠেছিলেন ফিনিশার ধোনি। গ্যালারি জুড়ে উঠেছিল ‘মাহি মার রাহা হ্যায়’ ধ্বনি।

IPL 2022, PBKS vs CSK: জলে গেল Rayudu-র লড়াই, Dhawan-এর ব্যাটে ১১ রানে Chennai-কে হারাল Punjab

পঞ্জাব কিংস: ১৮৭/৪ (ধাওয়ান-৮৮, রাজাপক্ষে-৪২, ব্রাভো-৪২/২)
চেন্নাই সুপার কিংস: ১৭৬/৬ (রায়ডু-৭৮)
১১ রানে জয়ী পাঞ্জাব কিংস

নিজস্ব প্রতিবেদন: প্রবল চাপের মুখে অভিজ্ঞ অম্বতি রায়ডু ও রবীন্দ্র জাদেজার লড়াইয়ের পরেও চেন্নাই সুপার কিংস জিততে পারল না। আর পঞ্জাব কিংসের বিরুদ্ধে ১১ রানে হেরে যেতেই মহেন্দ্র সিং ধোনির দলের অবস্থা মুম্বই ইন্ডিয়ান্সের মতো হল। রবিবার প্রতিযোগিতা থেকে ছিটকে গিয়েছিল পাঁচবারের আইপিএল জয়ী দল। আর এ বার ছিটকে গেল চারবারের চ্যাম্পিয়ন সিএসকে।  

গত ম্যাচে ব্যাট হাতে ঝলসে উঠেছিলেন ফিনিশার ধোনি। গ্যালারি জুড়ে উঠেছিল ‘মাহি মার রাহা হ্যায়’ ধ্বনি। বাউন্ডারি, ওভার বাউন্ডারি হাঁকিয়ে চোখের পলকে ম্যাচ জিতিয়ে দিয়েছিলেন এমএস। এদিনও যখন জয়ের জন্য চেন্নাইয়ের ৪ বলে ২০ রান দরকার, তখন বুকে একরাশ আশা নিয়ে ধোনির দিকেই তাকিয়ে ছিলেন হলুদ জার্সির সমর্থকরা। কিন্তু রোজ রোজ আর ম্যাজিক হয় না। এ দিন হল না। আর তখন শেষ জয়ের স্বপ্ন।

fallbacks

এ দিন টস জিতে মায়াঙ্কদের ব্যাট করতে পাঠান জাদেজা। নিজে ফর্মে না থাকলেও সতীর্থদের কীর্তিতেই একাধিকবার স্বস্তির নিশ্বাস ফেলছেন পঞ্জাব অধিনায়ক। এদিনও ব্যর্থ ময়ঙ্ক আগরওয়াল। ১৮ রান করেই ফেরেন প্যাভিলিয়নে। তবে শিখর ধাওয়ান ধামাকায় জমে ওঠে ওয়াংখেড়ে। ৯টি চার ও জোড়া ছক্কা হাঁকিয়ে ৫৯ বলে ৮৮ রান করেন পাঞ্জাব ওপেনার। ৪২ রান করে তাঁর যোগ্য সঙ্গ দেন ভানুকা রাজাপক্ষে। তাতেই লড়াইয়ের শক্ত ভিত তৈরি করে ফেলে পঞ্জাব। 

fallbacks

তবে টি-টোয়েন্টির মজা হল শুধু ভাল ব্যাটিং করেই আনন্দে থাকার উপায় নেই। বোলিং বিভাগকেও সমান ভাবে লড়াই করতে হয়। তা সে দলের রান ২০০ ছাড়িয়ে যাক না কেন। সম্প্রতিও সে উদাহরণ মিলেছে এখানেই। শুরুটা উথাপ্পা, স্যান্টনার, শিবম দুবেদের উইকেট তুলে নিয়ে চেন্নাই টপ অর্ডারে ধাক্কা দিতে জয়ের গন্ধ পেতে শুরু করে পঞ্জাব। ২৩ রানে ২ উইকেট নিয়ে ফের একবার দাপট দেখালেন কাগিসো রাবাদা। 

আরও পড়ুন: Rishi Dhawan, IPL 2022: কেন ‘প্রোটেকশন গিয়ার’ পরে মাঠে নামলেন Punjab Kings-এর এই জোরে বোলার

আরও পড়ুন: Shikhar Dhawan, IPL 2022: ক্রোড়পতি লিগে ৬০০০ রান করে Kohli-র 'বিরাট' মাইলস্টোন টপকে গেলেন 'গব্বর'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More