Home> খেলা
Advertisement

IPL 2022: Shreyas Iyer, Brendon McCullum-এর সম্পর্কে চির ধরেছে! বিতর্কিত মন্তব্য করলেন Mohammad Kaif

সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫২ রানে জিতলেও, প্রথম একাদশে পাঁচটি পরিবর্তন করেছিল কলকাতা নাইট রাইডার্স।

IPL 2022: Shreyas Iyer, Brendon McCullum-এর সম্পর্কে চির ধরেছে! বিতর্কিত মন্তব্য করলেন Mohammad Kaif

নিজস্ব প্রতিবেদন: সোমবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৫২ রানে জিতলেও, প্রথম একাদশে পাঁচটি পরিবর্তন করেছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ১২ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আপাতত সাত নম্বরে রয়েছে কেকেআর (KKR)। হাতে রয়েছে বাকি দুই ম্যাচ। সেই দুটি ম্যাচ জিতলেও কিন্তু প্লে-অফ যাওয়া নিশ্চিত নয়। কারণ অন্য দলগুলোর দিকে তাকিয়ে থাকতে হবে। বড় সমস্যা হল এখনও পর্যন্ত চূড়ান্ত একাদশ ঠিক করতে পারেনি নাইট টিম ম্যানেজমেন্ট। এরমধ্যে বিতর্কিত মন্তব্য করে বসলেন মহম্মদ কাইফ (Mohammad Kaif)। তাঁর দাবি, নাইটদের অধিনায়ক শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) ও হেড কোচ ব্রেন্ডন ম্যাকলামের (Brendon McCullum) মধ্যে সম্পর্ক ভাল নয়! সেইজন্য ড্রেসিংরুমের পরিবেশ নষ্ট হয়েছে!   

এই প্রসঙ্গে বলতে গিয়ে কাইফ রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ম্যাচের একটি ঘটনা টেনে এনেছেন। কাইফ বলেন, "রাজস্থান ম্যাচটা আমারা মনে আছে। চাহাল সেই ম্যাচে হ্যাটট্রিক করেছিল। শ্রেয়স আউট হয়ে ডাগ আউটের দিকে এগিয়ে আসার সময় কিছুক্ষণ থেমেছিল। এরপর ম্যাকলামের সঙ্গে কথা বলে। এটা স্পষ্ট যে আইয়ার কোচের কোনও একটি সিদ্ধান্তে খুশি ছিল না। প্যাট কামিন্সের ব্যাটিং অর্ডার নিয়ে সেই ম্যাচে পরীক্ষা করা হয়েছিল। শ্রেয়স সম্ভবত সেটা মেনে নিতে পারেনি। আমার ধারণা অধিনায়ক ও কোচের মধ্যে সবকিছু ঠিকঠাক নেই।" কাইফ আরও যোগ করেছেন, "শ্রেয়স খুবই শান্ত স্বাভবের ছেলে। ওর মতো শান্ত ছেলে যদি এমন আচরণ করে তাহলে বুঝতে হবে যে সবকিছু ঠিক নেই। অধিনায়ক ও কোচের সম্পর্ক ভাল নয়। এবং সেইজন্য দলের ড্রেসিংরুমের পরিবেশ নষ্ট হচ্ছে।" 

এমনকি প্রায় প্রতি ম্যাচে নাইটদের দল বদলে ফেলা নিয়েও মন্তব্য করেছেন তিনি। শেষে কাইফ বলেন, " কেকেআর-এ যে ম্যাচ উইনার ক্রিকেটার ছিল না এমনটা কিন্তু নয়। কিন্তু ক্রিকেটারদের সঠিক ভাবে ব্যবহার করা হয়নি। আর সেইজন্য এ বারও কেকেআর পারফরম্যান্স করতে পারল না।" 

আরও পড়ুন: Shreyas Iyer, IPL 2022: Mumbai-কে হারানোর পরেও কী বলে বোমা ফাটালেন KKR অধিনায়ক? জানতে পড়ুন

আরও পড়ুন: IPL 2022, GT vs LSG: Hardik-এর বিরুদ্ধে নামার আগে ভাইকে বিশেষ বার্তা দিলেন Krunal Pandya

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Read More