Home> খেলা
Advertisement

IPL 2022, Hardik Pandya: আইপিএলে তিনি অলরাউন্ডার না ব্যাটার? পাণ্ডিয়াকে নিয়ে ভবিষ্যদ্বাণী কোচের!

হার্দিক পাণ্ডিয়ার বোলিং নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছে।

IPL 2022, Hardik Pandya: আইপিএলে তিনি অলরাউন্ডার না ব্যাটার? পাণ্ডিয়াকে নিয়ে ভবিষ্যদ্বাণী কোচের!

নিজস্ব প্রতিবেদন: আসন্ন আইপিএলে (IPL 2022) হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) কি ব্যাট করবেন নাকি ব্যাটের পাশাপাশি বলটাও করবেন? চোট-আঘাতের দীর্ঘ পর্ব মিটিয়ে ভারতীয় দলের তারকা ক্রিকেটার বাইশ গজে প্রত্যাবর্তন করছেন আইপিএলের হাত ধরে। নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাত টাইটান্স (Gujarat Titans) ১৫ কোটি টাকায় পাণ্ডিয়াকে অধিনায়ক করে দলে নিয়েছে। বিগত কয়েক মাস ধরেই দলে পাণ্ডিয়ার ভূমিকা কী হবে, তা নিয়ে বিস্তর আলোচনা চলেছে। এবার পাণ্ডিয়ার ব্যাপারে বড় আপডেট দিলেন গুজরাতের কোচ ও বিশ্বকাপ জয়ী ভারতের প্রাক্তন জোরে বোলার আশিস নেহরা (Ashish Nehra)।

এক ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে নেহরা বলেন, "আইপিএলে পাণ্ডিয়া বল করলে দারুণ ব্যাপার হবে। সত্যি বলতে আমরা দলে পাণ্ডিয়াকে শুধু একজন ব্যাটার হিসাবে পেয়েও খুশি। আমার মনে হয় শুধু আইপিএল নয়, বিশ্বের যে কোনও টি-২০ দল পাণ্ডিয়াকে ব্যাটার হিসাবে নিতে ভাববে না। সে ও ৪-৬ যে কোনও পজিশনে ব্যাট করুক। ওর বোলিং নিয়ে সবসময় জল্পনা চলতে থাকে।  আবারও বলব, পাণ্ডিয়া বল করতে পারলে ভাল, না পারলেও শুধু ব্যাটার হিসাবেও দলের সঙ্গে ফিট করে গেলে আমি খুশি।"

আরও পড়ুন: IPL Auction 2022: Sunil Gavaskar জানালেন কেন ব্রাত্যজনের দলে Suresh Raina, Amit Mishra

গতবছর টি-২০ বিশ্বকাপে রীতিমতো বিবর্ণ দেখিয়েছিল পাণ্ডিয়াকে। ফিটনেস ও ফর্ম, এই জোড়া সমস্যায় রীতিমতো নাজেহাল টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের পর ঘরের মাটিতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজেও দলে সুযোগ পাননি পাণ্ডিয়া। দক্ষিণ আফ্রিকা সফরেও ছিলেন না তিনি। ভদোদরার হয়ে বিজয় হাজারে ট্রফিও (Vijay Hazare Trophy) খেলেননি পাণ্ডিয়া। খেলবেন না আসন্ন রঞ্জি ট্রফিও (Ranji Trophy 2022)। পাণ্ডিয়া পুরোদমে রিহ্যাব করে ফের একবারে ঝলসাতে প্রস্তুত। মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) তাঁকে আইপিএল ২০২২-এর জন্য ধরে রাখেননি। ফলে গুজরাত পাণ্ডিয়াকে নিয়ে দল সাজিয়েছে। সম্প্রতি 'ব্যাকস্টেজ উইথ বোরিয়া' (Backstage with Boria) অনুষ্ঠানে পাণ্ডিয়া নিজেই জানিয়ে ছিলেন যে, কুড়ি ওভারের বিশ্বকাপে তাঁকে দলে নেওয়া হয়েছিল একজন ব্যাটার হিসাবেই। তাও তিনি বল করার চেষ্টা করেছিলেন, কিন্তু চোটের জন্য তা আর করে উঠতে পারেননি তিনি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

Read More