Home> খেলা
Advertisement

IPL 2022 Final, GT vs RR: মেগা ফাইনালে কার উপর বাজি ধরলেন ‘কিলার’ David Miller? জানতে পড়ুন

গুজরাত টাইটান্সে (Gujarat Titans) শুভমন গিল (Subhman Gill), রাশিদ খান (Rashid Khan), রাহুল তেওয়াটিয়ার (Rahul Tewatia) মতো ম্যাচ উইনার রয়েছেন। দারুণ ফর্মে রয়েছেন ডেভিড মিলার (David Miller) নিজে।            

IPL 2022 Final, GT vs RR: মেগা ফাইনালে কার উপর বাজি ধরলেন ‘কিলার’ David Miller? জানতে পড়ুন
Sabyasachi Bagchi |Updated: May 28, 2022, 05:11 PM IST

নিজস্ব প্রতিবেদন: সেই ২০১২ থেকে আইপিএল (IPL) খেলছেন। ট্রফি জেতা হয়নি। তবে এ বার গুজরাত টাইটান্সের (Gujarat Titans) হয়ে প্রথমবার খেলতে নেমেই সেই সাধ পূরণ করতে পারেন ডেভিড মিলার (David Miller)। যদিও দক্ষিণ আফ্রিকার (South Africa) এই মারকুটে ব্যাটার মনে করেন তাঁর এবং হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দলের এই স্বপ্ন পূরণ করতে পারেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)।

‘কিলার মিলার’ (Killer Miller) দারুণ ছন্দে রয়েছেন। এখনও পর্যন্ত ১৫ ম্যাচে তাঁর রান ৪৪৯। অধিনায়ক হার্দিক ইতিমধ্যেই ১৪ ম্যাচে দলের হয়ে সর্বাধিক ৪৫৩ রান করে ফেলেছেন। গুজরাতে শুভমন গিল (Subhman Gill), রাশিদ খান (Rashid Khan), রাহুল তেওয়াটিয়ার (Rahul Tewatia) মতো ম্যাচ উইনার রয়েছেন। তবুও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে মেগা ফাইনালে (IPL 2022 Final) নামার আগে তাঁর বাজি ভারতীয় দল (Team India) ও বাংলা (Bengal) ক্রিকেট থেকে ব্রাত্য হয়ে পাপালি।

fallbacks

কিন্তু কেন তিনি ঋদ্ধির উপর বাজি ধরলেন? ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে ঋদ্ধির সাম্প্রতিক ফর্ম নিয়ে প্রশ্ন উঠতেই মিলার বলেন, “সাহা আমাদের ব্যাটিংয়ের স্তম্ভ। ওর সঙ্গে অনেক বছর ধরে খেলছি। পঞ্জাব কিংসে খেলার সময় থেকে ওর সঙ্গে পরিচয় আছে। ক্রিকেট ছাড়া ও আর কিছুই বোঝে না।“

এরপর মিলার তাঁর দলের ওপেনার প্রসঙ্গে আরও যোগ করেছেন, “ওর মুখ থেকে কারও সম্পর্কে নিন্দা করতে শুনিনি। কোনওদিন কোনও বিষয় নিয়ে অভিযোগ করতে শুনিনি। সাহা খুব কম কথার মানুষ। কিন্তু নিজের কাজ চুপচাপ করে যায়।“

ম্যাথু ওয়েডকে (Matthew Wade) খেলানোর জন্য চলতি আইপিএল-এর শুরু থেকে সুযোগই পাচ্ছিলেন না এই বঙ্গ উইকেট কিপার। তবে একবার সুযোগ পেতেই নিজের জাত চিনিয়েছেন। এখনও পর্যন্ত ১০ ম্যাচে ৩১২ রান করে ফেলেছেন ঋদ্ধি। গড় ৩৪.৬৭। স্ট্রাইক রেট ১২৩.৮১। সঙ্গে রয়েছে ৩টি অর্ধ শতরান। যদিও এই রাজস্থানের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে ইডেন গার্ডেন্স থেকে খালি হাতে ফিরেছিলেন পাপালি। সেটা নিয়ে অবশ্য মাথাঘামাতে রাজি নন মিলার।

 

সাংবাদিক সম্মেলন শেষ করার আগে যোগ করেন, “মনে রাখবেন ওর আগ্রাসী ব্যাটিংয়ের জন্যই গুজরাত এতদূর এসেছে। পাওয়ার প্লে-তে সাহা মারকুটে মেজাজে ব্যাট করার জন্যই আমরা অনেক খোলা মনে খেলতে পেরেছি। এই মরশুম ওর জন্য দারুণ গেল। আশাকরি ফাইনালেও সাহা একটা বড় ইনিংস উপহার দেবে।“

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022 Qualifier 2: নিরাপত্তা শিকেয় তুলে বিরাট দর্শনে ফের মাঠে দর্শক, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: Virat Kohli: IPL-এর প্লে-অফে ‘বিরাট’ খারাপ ফর্ম, দেখুন পরিসংখ্যান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)