Home> খেলা
Advertisement

IPL 2021: 'ফাইনাল খেলবে কলকাতা, মুম্বইয়ের প্লে-অফ অনিশ্চিত!' ভবিষ্যদ্বাণী করলেন কে?

মুম্বই ইন্ডিয়ান্স এখনও পর্যন্ত নিজেদের সেরাটা খেলতে পারেনি।

IPL 2021: 'ফাইনাল খেলবে কলকাতা, মুম্বইয়ের প্লে-অফ অনিশ্চিত!' ভবিষ্যদ্বাণী করলেন কে?

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2021) দ্বিতীয় ভাগে টগবগ করে ফুটছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে গুঁড়িয়ে দেওয়ার পর দ্বিতীয় ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে উড়িয়ে দিয়েছে অইন মর্গ্যান অ্যান্ড কোং। আগুনে কেকেআর ভয় ধরাচ্ছে রীতিমতো। 

৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে এখন নাইটরা লিগ টেবিলের চার নম্বরে উঠে এসেছে তারা। কেকেআরের প্লে-অফে যাওয়ার আশা কিন্তু জিইয়ে রইল। অন্যদিকে তবারের ও সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স কার্যত ধুঁকছে। পরপর দুই ম্যাচেই হারলেন রোহিত শর্মার ব্রিগেড। এ পর্যন্ত আইপিএল দেখে আকাশ চোপড়া (Aakash Chopra) ভবিষ্যদ্বাণী করে বসলেন। প্রাক্তন ভারতীয় ওপেনার বড় কথা বলে ফেলেলন। টুইট করে তিনি জানিয়ে দিলেন যে, এবার কেকেআর ফাইনাল খেলবে। অন্যদিকে মুম্বইকে তিনি ফাইনালে না দেখলে অবাক হবেন না।

আরও পড়ুন: IPL 2021: কবে মাঠে নামবেন Hardik Pandya? জানিয়ে দিলেন Shane Bond

এই মুহূর্তে আইপিএলে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস (৯ ম্যাচে ১৪), দুয়ে চেন্নাই সুপার কিংস (৮ ম্যাচে ১২), তিনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (৮ ম্যাচে ১০), চারে কলকাতা নাইট রাইডার্স (৯ ম্যাচে ৮), ও পাঁচে রাজস্থান রয়্যালস (৮ ম্যাচে ৮)। মুম্বই ইন্ডিয়ান্স এখনও পর্যন্ত নিজেদের সেরাটা খেলতে পারেনি। দ্বিতীয় পর্বের প্রথম দুই ম্যাচে হারায় কার্যত চাপে রোহিত-পোলার্ডরা। এখন দেখার মুম্বই ঘুরে দাঁড়াতে পারে কি না! সোশ্যাল মিডিয়ায় আকাশ চোপড়ার বক্তব্য রীতিমতো চর্চিত। তাঁর ক্রিকেট পাণ্ডিত্য নিয়ে টুইটারাত্তিরা মেতে থাকেন। আকাশের ভবিষ্যদ্বাণী যদি মিলে যায়, তাহলে আকাশ চোপড়াকে কেকেআরের ফ্যানেরা কিন্তু মাথায় করে রাখবেন। এখনে দেখার 'আকাশবাণী' মেলে কি না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More