Home> খেলা
Advertisement

আজ সন্ধ্যায় ইডেনে কলকাতা-হায়দরাবাদ ম্যাচ কি ফিক্সড?

হটস্টারের ওই বিজ্ঞাপনী ভিডিওতে দেখা যাচ্ছে, চেন্নাইয়ের - কলকাতা ম্যাচের ঝলক । এর পরই শুরু হয়েছে তুমুল বিতর্ক। অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন, তবে কি আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারের ফল আগে থেকেই ঠিক করা রয়েছে?

আজ সন্ধ্যায় ইডেনে কলকাতা-হায়দরাবাদ ম্যাচ কি ফিক্সড?

নিজস্ব প্রতিবেদন: দু'বছরের নির্বাসন কাটিয়ে আইপিএলে ফিরেই ফাইনালে পৌঁছে গিয়েছে ধোনির চেন্নাই। ২৭ মে, মুম্বইয়ে ফাইনালে চেন্নাইের মুখোমুখি হবে কোন দল? শুক্রবার হায়দরাবাদ এবং কলকাতার মধ্যে জয়ী দল চেন্নাইয়ের বিরুদ্ধে ফাইনালে খেলবে। কিন্তু এর আগে আইপিএলের আধিকারিক সম্প্রচার সংস্থা 'হটস্টার'-এ ফাইনাল ম্যাচের বিজ্ঞাপনী ভিডিওতে চেন্নাইয়ের সঙ্গে কলকাতাকে দেখানো নিয়েই বিতর্কের সূত্রপাত।

হটস্টারের ওই বিজ্ঞাপনী ভিডিওতে দেখা যাচ্ছে, চেন্নাইয়ের - কলকাতা ম্যাচের ঝলক । এর পরই শুরু হয়েছে তুমুল বিতর্ক। অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন, তবে কি আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারের ফল আগে থেকেই ঠিক করা রয়েছে? কারণ, শুক্রবার সন্ধ্যায় ইডেন গার্ডেন্সে দ্বিতীয় কোয়ালিফায়ারে কলকাতার মুখোমুখি হবে হায়দরাবাদ। সেই ম্যাচের ফল জানার আগেই কী ভাবে ফাইনালের বিজ্ঞাপনী ভিডিও দেখানো হচ্ছে চেন্নাই ও কলকাতার ম্যাচের ঝলক?

আরও পড়ুন- আইপিএলে হতশ্রী পারফরম্যান্সের পর আবেগঘন বিরাট

২০১৩ সালে স্পট ফিক্সিংয়ের অভিযোগে আইপিএল থেকে ২ বছরের জন্য নির্বাসিত হতে হয়েছিল চেন্নাই এবং রাজস্থানকে। নির্বাসন কাটিয়ে আইপিএলে ফিরেই কি ফের গড়াপেটায় জড়িয়ে গেল চেন্নাইয়ের নাম। সেই সঙ্গে কি জড়িয়ে গেল কিং খানের কলকাতার নামও? 

Read More