Home> খেলা
Advertisement

কাবুলিওয়ালার দেশের কোচ হচ্ছেন ইনজামাম

পাকিস্তানের কিংবদন্তি অধিনায়ক-ব্যাটসম্যান ইনজামাম উল হককে এবার দেখা যাবে হেড কোচের ভূমিকায়। জিম্বাবোয়ে থেকে সদ্য ওয়ানডে ও টি২০ সিরিজ জিতে আসা আফগানিস্তানের কোচ হতে চলেছেন ইনজি। বাইশ গজে আফগানিস্তানকে শক্তিশালী করতে সাহায্য করে পাকিস্তান। পাকিস্তানের বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটার কাবুলিওয়ালার দেশে কোচিং করাতে যান।

কাবুলিওয়ালার দেশের কোচ হচ্ছেন ইনজামাম

ওয়েব ডেস্ক: পাকিস্তানের কিংবদন্তি অধিনায়ক-ব্যাটসম্যান ইনজামাম উল হককে এবার দেখা যাবে হেড কোচের ভূমিকায়। জিম্বাবোয়ে থেকে সদ্য ওয়ানডে ও টি২০ সিরিজ জিতে আসা আফগানিস্তানের কোচ হতে চলেছেন ইনজি। বাইশ গজে আফগানিস্তানকে শক্তিশালী করতে সাহায্য করে পাকিস্তান। পাকিস্তানের বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটার কাবুলিওয়ালার দেশে কোচিং করাতে যান।

আফগানিস্তান ক্রিকেট দলের প্রাক্তন কোচ ও পাকিস্তান জাতীয় দল নির্বাচক কমিটির সদস্য কবির খান জানিয়েছেন, ইনজামাম আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) সঙ্গে দুই বছরের চুক্তিতে রাজি হয়েছেন। কবির বলেন, ‘আমি ইনজামামের সঙ্গে কথা বলেছি এবং তিনি আফগান দলের সঙ্গে দুই বছরের চুক্তি করতে রাজি হয়েছেন, যা দলের জন্য খুব ভাল হবে। বেশ কয়েক বছর আফগানিস্তান দলের সঙ্গে কাজ করা এবং আন্তর্জাতিক ক্রিকেটে দলটির অগ্রগতি দেখাশুনা করা কবির বলেন, জিম্বাবোয়ের ব্যাটিং কোচের অভিজ্ঞতা উপভোগ করেছেন ইনজামাম।

দুই বছর আগে পাকিস্তান দলের ব্যাটিং কোচ হওয়ার জন্যও ইনজামামকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু পাকিস্তান ক্রিকেটের সঙ্গে আর্থিক বিষয় নিয়ে বনিবনা না হওয়ায় তিনি তা প্রত্যাখ্যান করেন।

Read More