Home> খেলা
Advertisement

গড়াপেটা হয়েছিল ভারত-বাংলাদেশ ম্যাচে, অভিযোগ প্রাক্তন পাক স্পিনারের

শেষ বলে উইকেটের পিছন থেকে ধোনির সেই দৌড়। হৃদস্পন্দন বন্ধ হয়ে যাওয়ার শেষের তিন বল। বেঙ্গালুরুর মহাকাব্যিক জয়। সব মিথ্যা?সব সাজানো! হ্যাঁ, এমনটাই বলছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার তৌসিফ আহমেদ৷ পাকিস্তানের জার্সিতে শতাধিক আন্তর্জাতিক ম্যাচ খেলা তৌসিফ অভিযোগ করছেন, ম্যাচটা দেখে আর বিশ্লেষণ করতে বসে গড়াপেটা ছাড়া আর কিছুই মনে হয়নি।

গড়াপেটা হয়েছিল ভারত-বাংলাদেশ ম্যাচে, অভিযোগ প্রাক্তন পাক স্পিনারের

ওয়েব ডেস্ক: শেষ বলে উইকেটের পিছন থেকে ধোনির সেই দৌড়। হৃদস্পন্দন বন্ধ হয়ে যাওয়ার শেষের তিন বল। বেঙ্গালুরুর মহাকাব্যিক জয়। সব মিথ্যা?সব সাজানো! হ্যাঁ, এমনটাই বলছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার তৌসিফ আহমেদ৷ পাকিস্তানের জার্সিতে শতাধিক আন্তর্জাতিক ম্যাচ খেলা তৌসিফ অভিযোগ করছেন, ম্যাচটা দেখে আর বিশ্লেষণ করতে বসে গড়াপেটা ছাড়া তার কিছুই মনে হয়নি।

বেঙ্গালুরুর এই ম্যাচ নিয়ে আইসিসি-র তদন্তের দাবি জানিয়েছেন তৌসিফ। তৌসিফের যুক্তি ৩ বলে দরকার ২ রান। এখান থেকে হারার একমাত্র জায়গা হল গড়াপেটা করা। সঙ্গে যোগ করেন, ''একটাই কেমন যেন খটকা লাগে। বাংলাদেশ এখন যথেষ্ট ভালো দল৷ আর ক্রিজেও দু’জন অভিজ্ঞ ব্যাটসম্যানই ছিল৷ তাহলে কেন ওরা ম্যাচটা টাইয়ের কথা না-ভেবে বড় শট নিতে গেল? এখন ক্রিকেটে গড়াপেটা হামেশাই হয়ে থাকে৷ আইসিসি- একবার ব্যাপারটা খতিয়ে দেখতেই পারে৷ এতে কিছু ভুল নেই৷'

বেঙ্গালুরর এই ম্যাচের শেষ তিন বল ছিল দারুণ নাটকীয়। হার্দিক পান্ডিয়ার শেষ তিন বলে তিন উইকেট পড়েছিল।

Read More