Home> খেলা
Advertisement

INDvsSL: ৫০ শতাংশ দর্শকের সামনে দিন-রাতের টেস্ট খেলবে Rohit,Virat-এর Team India

সবুজ সঙ্কেত দিল বিসিসিআই।  

INDvsSL: ৫০ শতাংশ দর্শকের সামনে দিন-রাতের টেস্ট খেলবে Rohit,Virat-এর Team India

নিজস্ব প্রতিবেদন: ভারতের মাটিতে তৃতীয় দিন-রাতের টেস্টের (Day-Night Test) আগে বড় সিদ্ধান্ত নিল কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন (KSCA)। শ্রীলঙ্কার (INDvsSL) বিরুদ্ধে ১২ মার্চ থেকে শুরু হতে চলা গোলাপি বলের টেস্টে (Pink Ball Test) ভরে উঠবে এম চিন্নাস্বামী স্টেডিয়ামের (M Chinnaswamy Stadium) ৫০ শতাংশ গ্যালারি। বিসিসিআই-এর (BCCI) সবুজ সঙ্কেত পাওয়ার পর এমনটাই সিদ্ধান্ত নিয়েছে কেএসসিএ। তাই বিরাট কোহলি (Virat Kohli) তাঁর শততম টেস্ট মোহালির ফাঁকা গ্যালারির সামনে খেললেও, দিন-রাতের টেস্ট দর্শকদের সামনে খেলবে রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India)। 

কেএসসিএ-এর সচিব সতীশ মেনন বলেন, "আমাদের মাঠে প্রথমবার গোলাপি বলের টেস্ট আয়োজিত হতে চলেছে। সেই জন্য এই ম্যাচটি ৫০ শতাংশ দর্শকদের উপস্থিতিতে আয়োজন করা হবে। বিসিসিআই-এর তরফ থেকে সবুজ সঙ্কেত পাওয়ার পরেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুরো দেশের মতো বেঙ্গালুরুতেও কোভিডের দাপট অনেকটা কমে গিয়েছে। তাই দর্শকদের মাঠে আসার অনুমতি দিল বিসিসিআই।" 

বোর্ডের গ্রীন সিগন্যাল পাওয়ার পর ইতিমধ্যেই টিকিট ছাপার কাজ শুরু করে দিয়েছে কেএল রাহুল-ময়ঙ্ক আগরওয়ালদের রাজ্য ক্রিকেট সংস্থা। টিকিটের দাম ১০০ থেকে ২,৫০০ টাকা পর্যন্ত ধার্য করা হয়েছে। টেস্ট ক্রিকেটের উত্তেজনা টের পাওয়ানোর জন্য স্থানীয় বেশ কিছু স্কুলের ছাত্রছাত্রীদেরও স্টেডিয়ামে ঢোকার ব্যবস্থা করা হয়েছে। 

আরও পড়ুন: Ranji Trophy: দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্যাচে হায়দরাবাদকে হারিয়ে নক আউটে লড়াকু বাংলা

আরও পড়ুন: INDvsSL: খেলার মাঝে মাথায় চোট, হাসপাতালে কেমন আছেন Ishan Kishan?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

Read More