Home> খেলা
Advertisement

ভারত-নিউজিল্যান্ড ক্রিকেট সিরিজের সূচি ঘোষণা করল বিসিসিআই

ভারত-নিউজিল্যান্ড আসন্ন ক্রিকেট সিরিজের সূচি ঘোষণা করল বিসিসিআই। বাইশে সেপ্টেম্বর কানপুরে প্রথম টেস্ট শুরু হবে। তিরিশ সেপ্টেম্বর থেকে চৌঠা অক্টোবর  ইন্ডোরে হবে দ্বিতীয় টেস্ট।ইডেনে ভারত-নিউজিল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্টটি হবে আট থেকে বারোই অক্টোবর। তবে এই টেস্টটি দিন রাতের হবে কি না তা অবশ্য জানাল না বোর্ডের ট্যুর অ্যান্ড ফিক্সচার কমিটি। ষোলই অক্টোবর থেকে শুরু হবে ভারত-নিউজিল্যান্ড একদিনের সিরিজ।

 ভারত-নিউজিল্যান্ড ক্রিকেট সিরিজের সূচি ঘোষণা করল বিসিসিআই

ওয়েব ডেস্ক: ভারত-নিউজিল্যান্ড আসন্ন ক্রিকেট সিরিজের সূচি ঘোষণা করল বিসিসিআই। বাইশে সেপ্টেম্বর কানপুরে প্রথম টেস্ট শুরু হবে। তিরিশ সেপ্টেম্বর থেকে চৌঠা অক্টোবর  ইন্ডোরে হবে দ্বিতীয় টেস্ট।ইডেনে ভারত-নিউজিল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্টটি হবে আট থেকে বারোই অক্টোবর। তবে এই টেস্টটি দিন রাতের হবে কি না তা অবশ্য জানাল না বোর্ডের ট্যুর অ্যান্ড ফিক্সচার কমিটি। ষোলই অক্টোবর থেকে শুরু হবে ভারত-নিউজিল্যান্ড একদিনের সিরিজ।

ধরমশালাতে প্রথম একদিনের ম্যাচ হবে ষোলই অক্টোবর। উনিশে অক্টোবর দিল্লিতে হবে দ্বিতীয় একদিনের ম্যাচ। তৃতীয় একদিনের ম্যাচটি হবে মোহালিতে তেইশে অক্টোবর। ছাব্বিশে অক্টোবর রাঁচিতে হবে চতুর্থ একদিনের ম্যাচ। শেষ একদিনের ম্যাচটি হবে উনত্রিশে অক্টোবর ভাইজাগে।

আরও পড়ুন তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার

আরও পড়ুন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এবার কোন দল কেমন হল?

Read More