Home> খেলা
Advertisement

India vs Hong Kong: ৪-০ গোলে ভারত হারাল হংকংকে! গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই এএফসি-র মূল পর্বে সুনীলরা

সুনীলের ৮৪ নম্বর গোল চলে এল দেশের জার্সিতে। হাঙ্গেরির কিংবদন্তি ফেরেন পুসকাসকে স্পর্শ করে ফেললেন সুনীল। জিকসনের ফ্রি-কিক থেকে সুনীলের আগুনে শটে দুরন্ত গোল।  

India vs Hong Kong: ৪-০ গোলে ভারত হারাল হংকংকে! গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই এএফসি-র মূল পর্বে সুনীলরা

নিজস্ব প্রতিবেদন: নিয়মরক্ষার ম্যাচেও ইগর স্টিম্যাচের দল দাপুটে ফুটবল খেলল। হংকংয়ের বিরুদ্ধে একটি-দু'টি বা তিনটি নয় চার-চারটি গোল করল ভারত। যাকে বলে হংকংয়ের ওপর একেবারে রোডরোলার চালিয়ে দিলেন সুনীলরা। এএফসি-র মূল পর্বে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই পৌঁছে গেল ব্ল্যু টাইগার্স। কলকাতার দর্শকরা এক অসাধারণ ম্য়াচের সাক্ষী থাকলেন। 

৯৩ মিনিট: আবার গোলললল...! 

সুপার সাব ঈশান পণ্ডিতা মনবীরের ক্রস থেকে গোল করে স্কোরলাইন ৪-০ করলেন। 

৮৫ মিনিট: গোলললল...! 

ব্র্যান্ডনের ক্রস থেকে দুরন্ত গোল করলেন মনবীর। নির্ধারিত সময়ের পাঁচ মিনিট আগেও ভারতের দাপট অব্যাহত। 

৪৫ মিনিট:গোলললল...! 

'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক!'  সুনীলের ৮৪ নম্বর গোল চলে এল দেশের জার্সিতে। হাঙ্গেরির কিংবদন্তি ফেরেন পুসকাসকে স্পর্শ করে ফেললেন সুনীল। জিকসনের ফ্রি-কিক থেকে সুনীলের আগুনে শটে দুরন্ত গোল। বিরতির ঠিক আগেই ভারত এগিয়ে গেল ২-০ গোলে।

২ মিনিট: গোলললল...! 

ম্যাচের বয়স মাত্র ২ মিনিট। প্রথম গোলের দেখা পেয়ে গেল ভারত। আশিক কুরুনিয়ানের ক্রস থেকে দুরন্ত গোল করে দলকে এগিয়ে দিলেন আনওয়ার আলি।

যুবভারতী ক্রীড়াঙ্গনে এএফসি এশিয়ান কাপ কোয়ালিফায়ার্সে ভারত বনাম হংকং (AFC Asian Cup Qualifiers, India vs Hong Kong) ম্যাচ। তবে সুনীল ছেত্রীরা (Sunil Chhetri) মাঠে নামার আগেই এই ম্যাচ কার্যত নিয়মরক্ষার হয়ে গেল! মঙ্গলবার অর্থাৎ আজ সকালে প্যালেস্তাইনের কাছে ০-৪ ব্যবধানে ফিলিপিন্স হারতেই ভারত এশিয়ান কাপের মূল পর্বের যোগ্যতা অর্জন করে ফেলল। এই নিয়ে পঞ্চমবার এএফসি এশিয়ান কাপের মূল পর্বে টিম ইন্ডিয়া।

আরও পড়ুন: Trent Boult: ১১ নম্বরে ব্যাট করতে নেমে বিশ্বরেকর্ড বোল্টের! মুছে দিলেন মুরলীর নাম

আরও পড়ুনSourav Ganguly-Sunil Chhetri: সুনীলদের শুভেচ্ছা জানিয়ে কলকাতার ফ্যানদের বার্তা সৌরভের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

Read More