Home> খেলা
Advertisement

India vs Canada | T20 World Cup 2024: গ্রুপের শেষ ম্যাচ না খেলেই সোজা সুপার এইটে নামবেন রোহিতরা!


India vs Canada T20 World Cup 2024: ভেজা মাঠে খেলতেই পারলেন না রোহিত শর্মারা। আমেরিকা ছেড়ে এবার ওয়েস্ট ইন্ডিজে পাড়ি জমাবেন তাঁরা।  

India vs Canada | T20 World Cup 2024: গ্রুপের শেষ ম্যাচ না খেলেই সোজা সুপার এইটে নামবেন রোহিতরা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জল্পনাই সত্য়ি হল। ভারত-কানাডা (India vs Canada) ম্য়াচ ভেস্তে গেল একটিও বল না হয়ে। লাগাতার বৃষ্টি হচ্ছে ফ্লোরিডায়। আবহাওয়ার আগাম পূর্বাভাস ছিল বৃষ্টিতে হয়তো ভারতের গ্রুপ লিগের শেষ ম্যাচ পরিত্য়ক্ত হতে পারে। তবে বৃষ্টিতে ম্য়াচ বাতিল হল না। তবে বৃষ্টিতে জায়গায় জায়গায় জল জমেছিল লডারহিলের সেন্ট্রাল ব্রোওয়ার্ড রিজিওনাল পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে! মাঠ শোকানোর চেষ্টা করেও ব্য়র্থ হন মাঠকর্মীরা। আর এরকম মাঠে খেলা মোটেই উপযুক্ত মনে করেননি ম্য়াচ আধিকারিকরা। ফলে দফায় দফায় পরিদর্শন করার পরই তারা পয়েন্ট ভাগাভাগির সিদ্ধান্ত নেন। ফলে গ্রুপের শেষ ম্যাচ না খেলেই সোজা সুপার এইটে নামবেন রোহিত শর্মা অ্যান্ড কোং। 

আরও পড়ুন: Hungary vs Switzerland | EURO 2024: কোলনে ধেয়ে এল প্রবল 'লাল ঝড়'... খড়কুটোর মতো উড়ে গেল হাঙ্গেরি

এদিন খেলা না হওয়ায় ভারতের পক্ষে দলের অন্য়রকম কম্বিনেশন পরখ করা সম্ভব হল না যদিও। অন্যদিকে কানাডা এই ম্য়াচ জিতলেও কিসসু করতে পারত না। কারণ তারা আগেই কাপযুদ্ধ থেকে বিদায় নিয়েছিল। ফলে আম্পায়াররা চাননি কোনও ভাবে কোনও ক্রিকেটারের চোট-আঘাত লাগুক খেলতে নেমে। ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পরের রাউন্ডে গেল টিম ইন্ডিয়া। বিশ্বকাপে আয়ারল্য়ান্ড-পাকিস্তান-ইউএসকে ব্য়াক-টু-ব্য়াক তিন ম্য়াচে হারিয়ে ভারত আগেই সুপার এইটের টিকিট কেটে ফেলেছিল। দেখতে গেলে কানাডার বিরুদ্ধে ম্য়াচ ছিল নিয়মরক্ষার। আগামী ২০ জুন বার্বাডোজের কেনসিংটন ওভালে ভারত সুপার এইটের প্রথম ম্য়াচ খেলবে আফগানিস্তানের বিরুদ্ধে। ভারতীয় সময়ে ওয়েস্ট ইন্ডিজে খেলা শুরু রাত আটটা থেকে। 

আরও পড়ুন: বাইশ গজের ত্রাস বুমরা, কী করে হলেন 'আগ্নেয়াস্ত্র'? রহস্যভেদ ওয়াকার-স্টেইনের
 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More