Home> খেলা
Advertisement

রোহিতের শতরানেও রক্ষা হল না, হার দিয়ে ফ্রিডম সিরিজ শুরু ভারতের

রোহিত শর্মার শতরানও হার বাঁচাতে পারল না ভারতের। হার দিয়ে ফ্রিডম সিরিজ শুরু করল টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকার কাছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সাত উইকেটে হেরে গেলেন ধোনিরা। প্রথমে ব্যাট করে পাঁচ উইকেট হারিয়ে ১৯৯রান তোলে ভারত। দুরন্ত শতরান করেন রোহিত শর্মা। জবাবে ব্যাট করতে নেমে তিন উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেন প্রোটিয়াসরা। 

রোহিতের শতরানেও রক্ষা হল না, হার দিয়ে ফ্রিডম সিরিজ শুরু ভারতের

ব্যুরো: রোহিত শর্মার শতরানও হার বাঁচাতে পারল না ভারতের। হার দিয়ে ফ্রিডম সিরিজ শুরু করল টিম ইন্ডিয়া। দক্ষিণ আফ্রিকার কাছে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে সাত উইকেটে হেরে গেলেন ধোনিরা। প্রথমে ব্যাট করে পাঁচ উইকেট হারিয়ে ১৯৯রান তোলে ভারত। দুরন্ত শতরান করেন রোহিত শর্মা। জবাবে ব্যাট করতে নেমে তিন উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেন প্রোটিয়াসরা। 

প্রোটিয়াসদের জয়ের পথ সহজ হয়ে গেল ডুমিনির ব্যাটের জোরে। মাত্র ৩৪ বলে ৬৮ করেন তিনি। সাতটি ছয়ে সাজানো ছিল তাঁর দুর্ধর্ষ ইনিংস। বেহারডাইনের (৩২) সঙ্গে জুটি বেঁধে তিনি ১০৫ রান তোলেন। তবে হাসিম আমলা আর ডেভিলিয়ার্স দক্ষিণ আফ্রিকার ইনিংসের শুরুয়াতটাই ধুঁয়াধার করেছিলেন। ৩২ বলে ৫১ করেন এবি। আমলার অবদান ৩৬। 

Read More