Home> খেলা
Advertisement

IND vs PAK, ICC T20 World Cup 2022 : রোহিত-বাবরের লড়াই দেখার তীব্র উন্মাদনা, আশি হাজার টিকিটের মধ্যে ৫০ হাজার ভারতীয়দের দখলে

IND vs PAK, ICC T20 World Cup 2022 : ভারতের তুলনায় পাকিস্তানের পতাকা ও সমর্থক যে কম থাকবে সেটা কিন্তু এখন থেকেই বলে দেওয়া যায়। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারতীয় দল। 

IND vs PAK, ICC T20 World Cup 2022 : রোহিত-বাবরের লড়াই দেখার তীব্র উন্মাদনা, আশি হাজার টিকিটের মধ্যে ৫০ হাজার ভারতীয়দের দখলে

জি ২৪ ঘন্টা ডিজট্যাল ব্যুরো: মাত্র পাঁচ ঘণ্টায় 'খেল খতম'। ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) মুখোমুখি হতে চলেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত (Team India) ও পাকিস্তান (Pakistan)। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের (Melbourne Cricket Ground) বাইশ গজে নামবেন রোহিত শর্মা (Rohit Sharma) ও বাবর আজম (Babar Azam)। এর আগেই 'মাদার অফ অল ব্যাটেল'-এর সমস্ত টিকিট বিক্রি হয়ে গেল। এমসিজি-তে (MCG) প্রায় এক লক্ষ সমর্থক খেলা দেখতে পারেন। আইসিসি-র (ICC) দাবি আশি হাজার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। এর মধ্যে ৫০ হাজার টিকিট চলে গিয়েছে ভারতীয়দের দখলে। সেখানে পাকিস্তানি দর্শকদের সংখ্যা ৩০ হাজার।  

আইসিসি একটি প্রেস রিলিজে লিখেছে, '২৩ অক্টোবর ভারত ও পাকিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচের টিকিট রিলিজের কয়েক মিনিটের মধ্যেই বিক্রি হয়ে গেছে। এই ম্যাচের জন্য একটি অতিরিক্ত স্ট্যান্ডিং রুমেরও ব্যবস্থা করা হয়েছিল। কিন্তু সমস্ত টিকিট বিক্রি হয়ে গেছে। এর স্পষ্ট অর্থ হল যে ভক্তরা টিকিট নিতে পারেননি তারা আর এই ম্যাচটি স্টেডিয়ামে সরাসরি দেখতে পারবেন না।' 

আরও পড়ুন: Ravindra Jadeja : ফিরে আসার জন্য জোর লড়াই করছেন 'স্যর জাদেজা'

আরও পড়ুন: Sourav Ganguly : সুপ্রিম কোর্টের যুগান্তকারী রায়ের পর কী বললেন বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়?

ফলে মাঠে ভারতের তুলনায় পাকিস্তানের পতাকা ও সমর্থক যে কম থাকবে সেটা কিন্তু এখন থেকেই বলে দেওয়া যায়। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরে গিয়েছিল ভারতীয় দল। এ বারের এশিয়া কাপে দুবাইয়ের মাঠে প্রথম সাক্ষাৎকারে পাঁচ উইকেটে জিতেছিল ভারত। দ্বিতীয় সাক্ষাৎকারে অবশ্য একই ব্যবধানে জিতেছিল পাকিস্তান।

তবে বিরাট কোহলি, রোহিত শর্মা, বাবর আজম, রিজওয়ানদের দেখার জন্য যে চাহিদা সেই চাহিদা অনেক বেশি। আর এটা বলাই যায় বড় ম্যাচের টিকিট সংগ্রহের ক্ষেত্রে ফের পাকিস্তানকে টেক্কা দিল ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। কারণ শুধু পাকিস্তান ম্যাচ নয়, টিম ইন্ডিয়ার লক্ষ্য এ বার টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘরে তোলা। তার জন্য দ্বাদশ ব্যক্তি হিসেবে সমর্থকরাও বিরাট ভূমিকা পালন করবেন তাতে সন্দেহ নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

Read More