Home> খেলা
Advertisement

ভারতে গেলে পাক ক্রিকেটারদের হেলমেট পরে ফিল্ডিং করতে হবে! ইমরানের মন্তব্যে হইচই

১৯৮৭ সালে পাকিস্তানের ভারত সফরের তিক্ত অভিজ্ঞতার কথাও এদিন মনে করিয়ে দিয়ে ইমরান খান বলেন,

ভারতে গেলে পাক ক্রিকেটারদের হেলমেট পরে ফিল্ডিং করতে হবে! ইমরানের মন্তব্যে হইচই

নিজস্ব প্রতিবেদন: বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে ভারত-পাকিস্তান সিরিজের প্রসঙ্গ কার্যত উড়িয়ে দিচ্ছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। এর জন্য ভারতের আচরণকেই দায়ী করছেন তিনি। তাঁর কথায়, বর্তমান পরিস্থিতিতে ভারত-পাকিস্তান সিরিজ হলে তা ভয়াবহ পরিস্থিতির সৃষ্টি  হতে পারে।

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক তথা দেশের প্রধানমন্ত্রী ইমরান খানের মতে, বর্তমান পরিস্থিতিতে কেবল আইসিসি এবং এসিসি-র আয়োজিত টুর্নামেন্টে দুই দেশ মুখোমুখি হতে পারে। বর্তমানে ভারত-পাক সিরিজ আয়োজন করা যাবে কিনা? এই প্রশ্নের উত্তরে ইমরান বলেন, "এখন পাকিস্তান ও ভারতের মধ্যে কোন সিরিজ অনুষ্ঠিত হতে গেলে পরিস্থিতি আরও খারাপ দিকে যেতে পারে। বিশেষ করে মাঠে পাকিস্তানের ফিল্ডারদের সুরক্ষার জন্য হেলমেট পরতে হতে পারে।"


১৯৮৭ সালে পাকিস্তানের ভারত সফরের তিক্ত অভিজ্ঞতার কথাও এদিন মনে করিয়ে দিয়ে ইমরান খান বলেন, ওই সফরে পাকিস্তান ক্রিকেটারদের উদ্দেশে ঢিল ছোড়া হয়েছিল স্টেডিয়াম থেকে। আর সেই জন্যই বাউন্ডারিতে ফিল্ডিং করা ক্রিকেটারদের হেলমেট পরিয়ে দিয়েছিলাম। ভারত-পাকিস্তান দুই দেশের মধ্যে শেষ দ্বিপাক্ষিক ক্রিকেট সিরিজ হয়েছিল ২০১২-১৩ সালে। সেই সময় ভারত সফরে এসে তিনটি ওয়ান ডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিল পাকিস্তান ক্রিকেট দল।


আরও পড়ুন- মহেন্দ্র সিং ধোনিকে ভারতরত্ন দেওয়ার দাবি উঠল

Read More