Home> খেলা
Advertisement

ধোনি বললে ২৪ তলা থেকেও ঝাঁপ দিতে পারি, বললেন ইশান্ত শর্মা

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে লেখা প্রশংসার অভিধানে যোগ হল নতুন এক বাক্য। চোটের কারণে শেষ মুহূর্তে বিশ্বকাপ দল থেকে বাদ পড়া ভারতীয় দলের পেসার ইশান্ত শর্মা ধোনি-স্তুতিতে একেবারে নয়া উচ্চতা এনে দিলেন। ধোনিকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানাতে গিয়ে ইশান্ত বলেন, মাহি ভাই যদি ২৪ তলা বিল্ডিংয়ের ওপর থেকে ঝাঁপ দিতেও বলে, তাহলে একবারও কোনও চিন্তা না করে তিনি সেখান থেকে ঝাঁপ দিতে পারেন।

ধোনি বললে ২৪ তলা থেকেও ঝাঁপ দিতে পারি, বললেন ইশান্ত শর্মা

 

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে লেখা প্রশংসার অভিধানে যোগ হল নতুন এক বাক্য। চোটের কারণে শেষ মুহূর্তে বিশ্বকাপ দল থেকে বাদ পড়া ভারতীয় পেসার ইশান্ত শর্মা ধোনি-স্তুতিতে এনে দিলেন  নয়া উচ্চতা। ধোনিকে পাশে থাকার জন্য ধন্যবাদ জানাতে গিয়ে ইশান্ত বলেন, মাহি ভাই যদি ২৪ তলা বিল্ডিংয়ের ওপর থেকে ঝাঁপ দিতেও বলে, তাহলে একবারও চিন্তা না করে ঝাঁপ দিতে পারেন তিনি।

বিশ্বকাপ খেলতে না পারার হতাশা নিয়েই কথা বলছিলেন ইশান্ত। বলছিলেন, ২০১১ বিশ্বকাপে সুযোগ পাননি, ২০১৫ সুযোগ পেয়েও চোটের কারণে খেলতে পারেননি। বিষয়টা খুবই হতাশার। এরপরেই দিল্লির ২৬ বছরের পেসার বলেন, ''একটা সময় মানসিকভাবে খুব ভেঙে পড়েছিলাম। তখন মাহিভাই ( ধোনি) আর দলের সাপোর্ট স্টাফ যেভাবে পাশে দাঁড়াছিল সেটা ভোলা যাবে না।  হতাশার সঙ্গে কীভাবে মানিয়ে চলতে হয় তাতে দারুণ সাহায্য করে মাহিভাই।''

ধোনিকে নিয়ে গোটা ক্রিকেট বিশ্ব নানা সময় প্রশংসা-বন্দনার বাক্যমালা সাজিয়েছে। মাহি-স্তুতিতে প্রাক্তন, বর্তমান ক্রিকেটাররা নানা কথা বলেছেন। কিন্তু ধোনি-স্তুতি এভাবে উচ্চতায় নিয়ে গিয়ে ইশান্ত বুঝিয়ে দিলেন, এত সহজে ধোনি হওয়া যায় না।

Read More