Home> খেলা
Advertisement

ICC World Cup 2019: বিশ্বকাপ শুরুর আগেই আশঙ্কার কালো মেঘ কিউই শিবিরে! প্রস্তুতি ম্যাচে খেলতে পারবেন না টম ল্যাথাম

এমনকী বিশ্বকাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে টম ল্যাথামকে পাওয়া যাবে কিনা সেই নিয়েও আশঙ্কার বাতাবরণ কিউই শিবিরে।

ICC World Cup 2019: বিশ্বকাপ শুরুর আগেই আশঙ্কার কালো মেঘ কিউই শিবিরে! প্রস্তুতি ম্যাচে খেলতে পারবেন না টম ল্যাথাম

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের দুটি ওয়ার্ম-আপ ম্যাচে উইকেটকিপার ব্যাটসম্যান টম ল্যাথামকে পাবে না নিউ জিল্যান্ড। ২৫ মে ভারতের বিরুদ্ধে এবং ২৮ মে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ল্যাথামের সার্ভিস পাবে না কিউই শিবির। এমনকী বিশ্বকাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে টম ল্যাথামকে পাওয়া যাবে কিনা সেই নিয়েও আশঙ্কার বাতাবরণ কিউই শিবিরে।

বিলেতে বিশ্বকাপ খেলতে উড়ে যাওয়ার আগে অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলার সময় আঙুলে চোট পান। সেই সময় চোটের পরিস্থিতি দেখে মনে হয়েছিল ২৮ মে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ার্ম-আপ ম্যাচে খেলতে পারবেন টম ল্যাথাম। কিন্তু এখন দেখা যাচ্ছে ২৫ মে ভারতের বিরুদ্ধে ম্যাচের পাশাপাশি ২৮ মে-র ওয়ার্ম আপ ম্যাচেও টমকে পাবে না নিউ জিল্যান্ড। বিশ্বকাপের দুটি ওয়ার্ম-আপ ম্যাচ থেকেই ছিটকে গেছেন তিনি। নিউ জিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন বলেন, "টমকে প্রথম দুটি ওয়ার্ম ম্যাচে পাওয়া যাবে না। আমরা আশা করছি যে ও দ্রুত সেরে উঠবে। তারপরেই পরিস্থিতি নিয়ে আলোচনা করা যাবে।"    

পয়লা জুন থেকে বিশ্বকাপে অভিযান শুরু করছে নিউ জিল্যান্ড। প্রতিপক্ষ শ্রীলঙ্কা। প্রস্তুতি ম্যাচে টম ল্যাথাম খেলতে পারবেন না। পরিবর্তে খেলবেন টম ব্লান্ডেল।

আরও পড়ুন - ICC World Cup 2019: বিশ্বকাপে ভাজ্জির বাজি কে, জেনে নিন

 

Read More