Home> খেলা
Advertisement

ICC T20 World Cup 2022: শাহিদ আফ্রিদির অদ্ভুত দাবি সপাটে ওড়ালেন বোর্ড প্রধান রজার বিনি

বুধবারের ভারত-বাংলাদেশ ম্যাচ শেষ হয়েও যেন শেষ হয়নি। সোশ্যাল মিডিয়া তোলপাড়। বাংলাদেশ সমর্থকরা আইসিসি ভারত এবং আম্পায়ারদের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। বুধবারের ম্যাচে বৃষ্টির পর মাঠ ভেজা থাকা সত্ত্বেও দ্রুততার সঙ্গে খেলা শুরু করেছিলেন আম্পায়ররা।

ICC T20 World Cup 2022: শাহিদ আফ্রিদির অদ্ভুত দাবি সপাটে ওড়ালেন বোর্ড প্রধান রজার বিনি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভারতের বিরুদ্ধে নেতিবাচক মন্তব্য আগেও করেছেন শাহিদ আফ্রিদি (Shaid Afridi)। এখনও সেই ধারাবাহিকতা বজায় রেখে চলেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় ভারতের বিরুদ্ধে বিষোদগার করে চলেছেন তিনি। তবে বাংলাদেশ ম্যাচের পর তিনি যে অভিযোগ আনলেন সেটা রীতিমতো বিস্ফোরক। অনেকটা বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের সুরে সুর মিলিয়ে আফ্রিদি বলে দিলেছিলেন আইসিসি (ICC) ভারতের প্রতি পক্ষপাতদুষ্ট। আফ্রিদির এমন বক্তব্য মানতে পারলেন না বিসিসিআই-এর সভাপতি রজার বিনি। পালটা জবাব দিলেন তিনি। 

আফ্রিদির দাবি ছিল রোহিত শর্মাদের সেমিফাইনালে তোলার মরিয়া চেষ্টা করছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। তবে আফ্রিদির দাবি খণ্ডন করে বিনি বলছেন, 'এটা একেবারেই ঠিক নয়। আইসিসি আমাদের বাড়তি সুবিধা দেয় এটা একেবারেই ঠিক নয়। প্রত্যেকেই একই রকম ব্যবহার পায়। অন্য দলের থেকে আমরা আলাদা কি সুবিধা পাই? ক্রিকেটে ভারত পাওয়ার হাউজ ঠিকই কিন্তু আমাদের সবার সঙ্গে একই ব্যবহার করা হয়।' 

আরও পড়ুন: Virat Kohli's 34th Birthday: বিরাটের ৩৪তম জন্মদিনে অনুষ্কার আবেগি ইনস্টাগ্রাম পোস্ট, কী লিখলেন? জেনে নিন

আরও পড়ুন: Virat Kohli, ICC T20 World Cup 2022: 'ওটা ১০০ শতাংশ ফেক ফিল্ডিং!' কোহলির বিরুদ্ধে 'বিরাট' বিস্ফোরণ ঘটালেন ভারতের প্রাক্তন ওপেনার
 
বুধবারের ভারত-বাংলাদেশ ম্যাচ শেষ হয়েও যেন শেষ হয়নি। সোশ্যাল মিডিয়া তোলপাড়। বাংলাদেশ সমর্থকরা আইসিসি ভারত এবং আম্পায়ারদের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। বুধবারের ম্যাচে বৃষ্টির পর মাঠ ভেজা থাকা সত্ত্বেও দ্রুততার সঙ্গে খেলা শুরু করেছিলেন আম্পায়ররা। বাংলাদেশের ক্রিকেটাররা মাঠে নামতে না চাইলেও অধিনায়ক সাকিব আল হাসানের কথা শোনা হয়নি। বিরাট কোহলির 'ফেক ফিল্ডিং' নিয়েও জোর চর্চা হয়েছে। ওপার বাংলার সমর্থকদের সেই অভিযোগেরই প্রতিধ্বনি শোনা গেল আফ্রিদির গলায়।

তাঁর অভিযোগ, ভারতকে সেমিফাইনালে তোলার চেষ্টায় মরিয়া আইসিসি ভিজে মাঠে বাংলাদেশকে ব্যাট করতে বাধ্য করেছে। এক্ষেত্রে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা ভারতের প্রতি পক্ষপাতিত্ব করছে বলে প্রাকারান্তরে দাবি তোলা হয় পাক সংবাদমাধ্যমের তরফেও। তবে চুপ থাকলেন না বিসিসিআই প্রধান। তিনিও পালটা দিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Read More