Home> খেলা
Advertisement

উপুল থরাঙ্গাকে দুই ম্যাচের জন্য নির্বাসিত করল আইসিসি

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না শ্রীলঙ্কা ক্রিকেট দলের। তাদের ক্যাপ্টেন অ্যাঞ্জেলো ম্যাথুজ চোটের জন্য খেলতে পারেননি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে। শ্রীলঙ্কা প্রথম ম্যাচে ৯৬ রানে হেরে গিয়েছে দক্ষিণ আফ্রিকার কাছে। এতেই শেষ নয়। তাঁদের স্ট্যান্ড বাই ক্যাপ্টেন উপুল থরাঙ্গাকেও দুই ম্যাচের জন্য নির্বাসিত করল আইসিসি। কারণ, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে শ্রীলঙ্কার স্লো ওভার রেট। যার দায় পুরোটাই বর্তায় দলের ক্যাপ্টেনর উপরেই। আর শ্রীলঙ্কাকে অ্যাঞ্জেলো ম্যাথুজের পরিবর্তে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে নেতৃত্ব দিয়েছেন উপুল থরাঙ্গা।

উপুল থরাঙ্গাকে দুই ম্যাচের জন্য নির্বাসিত করল আইসিসি

ওয়েব ডেস্ক: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না শ্রীলঙ্কা ক্রিকেট দলের। তাদের ক্যাপ্টেন অ্যাঞ্জেলো ম্যাথুজ চোটের জন্য খেলতে পারেননি চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে। শ্রীলঙ্কা প্রথম ম্যাচে ৯৬ রানে হেরে গিয়েছে দক্ষিণ আফ্রিকার কাছে। এতেই শেষ নয়। তাঁদের স্ট্যান্ড বাই ক্যাপ্টেন উপুল থরাঙ্গাকেও দুই ম্যাচের জন্য নির্বাসিত করল আইসিসি। কারণ, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে শ্রীলঙ্কার স্লো ওভার রেট। যার দায় পুরোটাই বর্তায় দলের ক্যাপ্টেনর উপরেই। আর শ্রীলঙ্কাকে অ্যাঞ্জেলো ম্যাথুজের পরিবর্তে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম ম্যাচে নেতৃত্ব দিয়েছেন উপুল থরাঙ্গা।

আরও পড়ুন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এখন কিংবদন্তি রোনাল্ডো

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচে শ্রীলঙ্কার বোলাররা ৫০ ওভার শেষ করতে নির্ধারিত সময়ের থেকে প্রায় ৩০ মিনিট সময় বেশি নিয়েছেন। আইসিসি-র পক্ষ থেকেও জানানো হয়েছে যে, থরাঙ্গা তাঁর দোষ বুঝতে পেরেছেন। আর তাঁকে দুই ম্যাচের জন্য সাসপেন্ড করা হয়েছে।

আরও পড়ুন  বড় প্লেয়ার মানেই সে বড় কোচ হতে পারে না, মিথ ভাঙলেন জিদান

Read More