Home> খেলা
Advertisement

আইসিসির বোর্ড মিটিংয়ে বিসিসিআই-এর প্রতিনিধি কে হবেন?

আইসিসির বোর্ড মিটিংয়ে বিসিসিআই-এর প্রতিনিধি কে হবেন তা নিয়ে জটিলতা অব্যাহত। কিন্তু চৌঠা ফেব্রুয়ারির এই বৈঠকে বিসিসিআইকে একজন দুঁদে কর্তাকে পাঠাতেই হবে। কারন ওই বৈঠকে শশাঙ্ক মনোহরের নেতৃত্বে আইসিসি ভারত-অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ত্রিশক্তি চুক্তি বাতিল করতে চলেছে। লভ্যাংশোর সিংহভাগ আর এই তিন দেশের বোর্ডের মধ্যে সীমাবদ্ধ না রাখার পথে হাঁটতে চলেছে আইসিসি।

 আইসিসির বোর্ড মিটিংয়ে বিসিসিআই-এর প্রতিনিধি কে হবেন?

ওয়েব ডেস্ক: আইসিসির বোর্ড মিটিংয়ে বিসিসিআই-এর প্রতিনিধি কে হবেন তা নিয়ে জটিলতা অব্যাহত। কিন্তু চৌঠা ফেব্রুয়ারির এই বৈঠকে বিসিসিআইকে একজন দুঁদে কর্তাকে পাঠাতেই হবে। কারন ওই বৈঠকে শশাঙ্ক মনোহরের নেতৃত্বে আইসিসি ভারত-অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ত্রিশক্তি চুক্তি বাতিল করতে চলেছে। লভ্যাংশোর সিংহভাগ আর এই তিন দেশের বোর্ডের মধ্যে সীমাবদ্ধ না রাখার পথে হাঁটতে চলেছে আইসিসি।

আরও পড়ুন ম্যাচ হারলেও কেদার আর হার্দিকের লড়াই মনে থাকবে ক্রিকেটপ্রেমীদের

কিন্তু বোর্ডের প্রতিনিধি হিসেবে শরদ পওয়ারের ওই বৈঠকে যাওয়া নিয়ে বিপত্তি তৈরি হয়েছে লোধার প্রস্তাব নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে। কপিল সিব্বল সুপ্রিম কোর্টের কাছে আবেদন করেছেন শরদ পওয়ারকে যাতে আইসিসির বৈঠকে যোগ দিতে দেওয়া হয়। কারন আইসিসির বৈঠকে সত্তরোর্ধ প্রতিনিধি পাঠানোর ব্যাপারে বিসিসিআইকে কোনও নির্দেশ দেয়নি সুপ্রিম কোর্ট।

আরও পড়ুন  কুকুর নিয়ে ফের বিতর্কে মহম্মদ সামি

Read More