Home> খেলা
Advertisement

তাইকোন্ডোর টেকনিকেই ফুটবল ম্যাজিক ইব্রার

নিজের খেলার সঙ্গে তাইকোন্ডোর টেকনিক মিশিয়েই অবিশ্বাস্য সব গোলের মালিক ইব্রাহিমোভিচ। এত দিনে তিনি নিজেই ফাঁস করলেন ট্রেডমার্ক সব গোলের পেছনের রহস্য। বয়সের বাধা টোপকে আরও কিছু বছর ফুটবল মাঠে ম্যাজিক দেখাতে চান ইব্রা। সেখানেও তাঁর ভরসা তাইকোন্ডো।   

তাইকোন্ডোর টেকনিকেই ফুটবল ম্যাজিক ইব্রার

ব্যুরো: নিজের খেলার সঙ্গে তাইকোন্ডোর টেকনিক মিশিয়েই অবিশ্বাস্য সব গোলের মালিক ইব্রাহিমোভিচ। এত দিনে তিনি নিজেই ফাঁস করলেন ট্রেডমার্ক সব গোলের পেছনের রহস্য। বয়সের বাধা টোপকে আরও কিছু বছর ফুটবল মাঠে ম্যাজিক দেখাতে চান ইব্রা। সেখানেও তাঁর ভরসা তাইকোন্ডো।   


ইব্রা যা বলছেন সেটা বিপক্ষ দলের ডিফেন্ডারদের ঘুম উড়িয়ে দিতে পারে। শুধু আরও কয়েক বছরই নয়, পঞ্চাশ বছর পর্যন্ত খেলা চালিয়ে যেতে চান তিনি। হ্যা ঠিকই শুনেছেন। ফিট থেকে আরও পনেরো বছর খেলতে চান তারকা এই স্ট্রাইকার। চলতি মরশুমে ম্যাঞ্চেষ্টার ইউনাইটেডের জার্সিতে বেশ ভাল ফর্মেই রয়েছেন এই গোলমেশিন। শেষ নটি ম্যাচে গোল করেছেন দশটি। একটি সাক্ষাৎকারে ইব্রা জানিয়েছেন ছোটবেলা থেকে তাইকোন্ডো খেলার ফলে তিনি ফিটনেস ধরে রাখতে পেরেছেন। পয়ত্রিশ বছর বয়স হলেও মনের দিক দিয়ে তিনি নাকি এখনও কুড়ি বছরেই রয়ে গেছেন। আরও পড়ুন- দ্বিতীয়বার আইএসএল চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো দ্য কলকাতা

Read More