Home> খেলা
Advertisement

Ambati Rayudu: এই সিএসকে সুপরাস্টার একদিন ভারত অধিনায়ক হবেন! ভবিষ্যদ্বাণী রায়ডুর

আম্বাতি রায়ডু (Ambati Rayudu) বলছেন যে, চেন্নাই সুপার কিংস (CSK) রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ফুল ফোটাবেন।

Ambati Rayudu: এই সিএসকে সুপরাস্টার একদিন ভারত অধিনায়ক হবেন! ভবিষ্যদ্বাণী রায়ডুর

নিজস্ব প্রতিবেদন: সেই ২০১২ সাল থেকে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অবিচ্ছেদ্য় অঙ্গ রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। মাঝে শুধু এক মরশুমের (২০১৬-১৭) জন্য তিনি গিয়েছিলেন গুজরাত লায়ন্সে (Gujarat Lions)। টিম ইন্ডিয়ার সুপারস্টার ও বিশ্বের এক নম্বর টেস্ট অলরাউন্ডার সামলাচ্ছেন সিএসকে-র (CSK) দায়িত্ব। তিনিই দলের নতুন ক্যাপ্টেন।

চলতি আইপিএল শুরুর আগেই জাদেজার হাতে গুরুদায়িত্ব তুলে দিয়েছিলেন এমএস ধোনি (MS Dhoni)। কিন্তু ক্যাপ্টেনসির ব্যাটন পেয়ে অত্যন্ত হতাশ করেছেন জাদেজা। এখনও পর্যন্ত চেন্নাই ৭ ম্যাচ খেলে মাত্র ২ ম্য়াচ জিতেছে। হলুদ জার্সিধারীদের ঝুলিতে মাত্র ৪ পয়েন্ট। ১০ দলীয় লড়াইয়ে গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন দলের অবস্থান ৯ নম্বরে। তবে জাদেজা ভবিষ্যতে ভাল করবেন বলেই আশাবাদী দলের সিনিয়র ব্যাটার আম্বাতি রায়ডু (Ambati Rayudu) সিএসকে-র এক ভিডিও-তে তিনি বলছেন যে, জাদেজা একদিন ভারতকে নেতৃত্ব দেবেন।

রায়ডু সিএসকে-র ভিডিও-তে বলেন, "এমএস ধোনির জুতোয় পা গলানো কখনই সহজ নয়। কিন্তু জাদেজার মধ্যে ক্যাপ্টেনসি আছে। মাহি ভাইয়ের পরামর্শে ওর জন্য কাজটা সহজ হবে। মাহি ভাই ওর সঙ্গে মাঠেও থাকছে। জাদেজা আরও ভাল হবে। শুধু সিএসকে নয়, জাদেজা একদিন ভারতের অধিনায়ক হবেন। একটা বদল আসারই ছিল। অনেক তরুণ ক্রিকেটার আগামী দিনে সিএসকে-র হয়ে খেলবে। জাদেজার মতো তরুণ ক্যাপ্টেনকে পাওয়া দারুণ ব্যাপার। খেলোয়ড়রা আত্মবিশ্বাস পাবে জাদেজার থেকে। জাদেজা নিজে অনেক কিছু দেখেছে, অনেক কিছু করেওছে। ওর মতো অধিনায়কের সমর্থন পেয়ে তরুণরা সঠিক দিশা পাবে। জাদেজার নেতৃত্বে সিএসকে অত্যন্ত সফল হবে।" এখন দেখার জাদেজা পরের মরশুমে কী ফুল ফোটাতে পারেন।

আরও পড়ুন: IPL 2022: 'Ishan বিদেশে চরম ব্যর্থ হবে', কেন এমন মন্তব্য করলেন Sunil Gavaskar? জেনে নিন

আরও পড়ুন: MS Dhoni: শেষ ওভারে কেন ধোনি বারবার সফল? জানিয়ে দিলেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

Read More