Home> খেলা
Advertisement

Shakib Al Hasan: অনিল কাপুরের 'নায়ক' সিনেমাকে টেনে বিসিবি-র কটাক্ষ করলেন সাকিব!, ভিডিয়ো ভাইরাল

'নায়ক' সিনেমার মূল চরিত্রের নাম ছিল শিবাজি রাও। সেই চরিত্রে অভিনয় করেছিলেন অনিল কাপুর। রাজ্যের মুখ্যমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন অমরীশ পুরী (Amrish Puri)। সিনেমায় মুখ্যমন্ত্রী বলরাজ চৌহানকে কড়া চ্যালেঞ্জ জানিয়েছিলেন শিবাজি রাও। 

Shakib Al Hasan: অনিল কাপুরের 'নায়ক' সিনেমাকে টেনে বিসিবি-র কটাক্ষ করলেন সাকিব!, ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (Bangladesh Cricket Board) কর্তাদের সঙ্গে সাকিব আল হাসানের (Shakib Al Hasan) ঝামেলা লেগে গেল। এবার বাংলাদেশে প্রিমিয়ার লিগের (Bangladesh Premier League) অব্যবস্থা ও কর্তাদের অপেশাদার মানসিকতার জন্য তাদের তীব্র কটাক্ষ করলেন বাংলাদেশের (Bangladesh) অধিনায়ক। বিসিবি-র (BCB) সমালোচনা করতে গিয়ে বলিউডের বিখ্যাত সিনেমা 'নায়ক'-এর (Nayak) প্রসঙ্গ টেনে এনেছেন টাইগার্সদের সর্বকালের সেরা অলরাউন্ডার। 

'নায়ক' সিনেমার মূল চরিত্রের নাম ছিল শিবাজি রাও। সেই চরিত্রে অভিনয় করেছিলেন অনিল কাপুর (Anil Kapoor)। রাজ্যের মুখ্যমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন অমরীশ পুরী (Amrish Puri)। সিনেমায় মুখ্যমন্ত্রী বলরাজ চৌহানকে কড়া চ্যালেঞ্জ জানিয়েছিলেন শিবাজি রাও। তাঁর দাবি ছিল মাত্র এক দিনের জন্য মুখ্যমন্ত্রীর চেয়ারে বসলেই তিনি সব সমস্যার সমাধান করে দেবেন! এবার বোর্ড কর্তাদের সেই সিনেমার প্রসঙ্গ টেনে কটাক্ষ করলেন তিনি। 

সেই প্রসঙ্গ তুলে সাকিব বলেছেন, 'বিপিএল-কে আন্তর্জাতিক টি-টোয়েন্টি প্রতিযোগিতার মতো স্তরে নিয়ে যাওয়ার ইচ্ছা কর্তাদের ছিল কিনা সেটা বলতে পারব না। কর্তাদের মধ্যে সৎ ইচ্ছা থাকলে আরও ভালোভাবে বিপিএল আয়োজন করা যেত। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের যা আর্থিক ক্ষমতা, তাতে চাইলে বিপিএল আরও ভালোভাবে আয়োজন করাই যেত। এর থেকে আমাদের ঢাকা প্রিমিয়ার লিগ আরও পেশাদার মানসিকতা নিয়ে আয়োজন করা হয়। খুব খারাপ অবস্থায় বিপিএল চলছে। আমার ধারণা ঢাকা প্রিমিয়ার লিগ আগামি বছর কীভাবে হবে, কোন ক্রিকেটার কোন দলে খেলবে? সেটা এখন থেকেই সবাই জানে। অন্যদিকে প্রথম ম্যাচ শুরু হওয়ার পর থেকে বিপিএল শুরু হয়!এই যেমন ৬ জানুয়ারি থেকে বিপিএল শুরু হবে। এর আগে যে যার মতো অনুশীলন করে!' 

আরও পড়ুন: Asia Cup 2023 | India vs Pakistan: সেপ্টেম্বরে টুর্নামেন্ট, সম্ভাবনা ভারত-পাক মহাযুদ্ধেরও, তবে ভেন্যু অঘোষিত!

আরও পড়ুন: Rishabh Pant Health Update: পাশে উদ্বিগ্ন মা, সাদা কাপড় জড়িয়ে গ্রিন করিডরে মুম্বই এলেন আহত পন্থ

এখানেই থেমে থাকেননি বাংলাদেশে ক্রিকেটের 'পোস্টার বয়'। বিসিবি-কে কটাক্ষ করে ফের যোগ করেছেন, 'যদি ওরা আমাকে বাংলাদেশ বোর্ডের সিইও করে, তা হলে সব ঠিক করতে আমার মাত্র এক-দু'মাস সময় লাগবে। আপনারা সবাই নায়ক সিনেমা নিশ্চয়ই দেখেছেন? যদি কিছু করতে চান, তাহলে একদিনেই সেটা সম্ভব। আমি ঠিক সময়ে ক্রিকেটারদের ড্রাফট এবং নিলাম করব এবং ফাঁকা সময়ে বিপিএল আয়োজন করব। সব রকমের আধুনিক প্রযুক্তি থাকবে। উচ্চমানের সম্প্রচারের পাশাপাশি হোম এবং অ্যাওয়ে ফরম্যাটে খেলা হবে।'   

তিনি ফের বলেন, 'ডিআরএস প্রযুক্তি চালু না করার কারণ দেখতে পাচ্ছি না। কেন তিন মাস আগে ড্রাফট বা নিলাম করা যাবে না? কেন দু’মাস আগে ফ্র্যাঞ্চাইজিগুলি নিজেদের পুরো দলের কথা ঘোষণা করতে পারবে না? অনেক ক্রিকেটার রয়েছে যারা দু’-তিনটের বেশি ম্যাচ খেলতে পারে না। কেউ জানে না ওরা কত দিন দলের সঙ্গে থাকবে! পুরো ব্যাপারটা অদ্ভুত ভাবে চলছে!' 

আইপিএল-কে সামনে রেখে ২০১২ সাল থেকে শুরু হয়েছিল বিপিএল। এরপর ১০ বছর কেটে গেলেও, এই প্রতিযোগিতার তেমন উন্নতি হয়নি। আপাতত এখন খেলে সাতটি দল। তবু সেই প্রতিযোগিতা নিয়ে পেশাদারিত্বের অভাব রয়েছে প্রচুর। প্রতি বছরই কোনও না কোনও সমস্যা দেখা দেয়। আর তাই এবার বোর্ড কর্তাদের তীব্র কটাক্ষ করলেন বাংলাদেশের সর্বকালের সেরা অলরাউন্ডার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More