Home> খেলা
Advertisement

Hardik Pandya: 'কিসসু যায় আসে না', বিতর্কের বাইশ গজেও স্টেপআউট! চেনা মেজাজেই তারকা

Hardik Pandya Reply On Social Media Talks: হার্দিক পাণ্ডিয়া সোশ্য়াল মিডিয়ায় আলোচনা নিয়ে এবার মুখ খুললেন। সাফ জানিয়ে দিলেন তিনি যে গায়ে মাখেন না সমালোচনা।

Hardik Pandya: 'কিসসু যায় আসে না', বিতর্কের বাইশ গজেও স্টেপআউট! চেনা মেজাজেই তারকা
Updated: Feb 29, 2024, 05:27 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। নিঃসন্দেহে ভারতের তারকা অলরাউন্ডার। যেদিন খেলবেন, সেদিন একাই ম্য়াচের রং বদলে দেবেন। তবে হার্দিক মাঠে থাকেন কম, জাতীয় ক্রিকেট অ্য়াকাডেমিতে থাকেন বেশি।

গত ১৯ অক্টোবর বিশ্বকাপে, ভারত খেলেছিল বাংলাদেশের বিরুদ্ধে। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে শেষবার হার্দিককে দেশের জার্সিতে দেখা গিয়েছিল। বাংলাদেশের বিরুদ্ধে বল করার সময়ে হার্দিক চোট পেয়েছিলেন হাঁটুতে। এরপর থেকে তাঁকে আর মাঠে দেখা যায়নি। রিহ্য়াবেই কেটেছে তাঁর অধিকাংশ সময়। চোট সারিয়ে হার্দিক মাঠে ফিরেছেন। নবি মুম্বইতে তিনি ডিওয়াই পাটিল টি-২০ কাপ খেলছেন। ব্য়াট-বল, দুই করেছেন। এর মধ্য়েই হার্দিকের একটি ইন্টারভিউ নিয়ে বেশ চর্চা চলছে। ইউটিউবে UK 07 rider নামের একটি চ্য়ানেল থেকে সেই ভিডিয়ো করা হয়েছে। 

আরও পড়ুন: BCCI Contract Axing: ঈশান-শ্রেয়সই নন, চুক্তি খুইয়েছেন আরও ৪ নক্ষত্র! রাস্তা কি বন্ধই হয়ে গেল?

হার্দিক নিজের অজানা দিকই তুলে ধরেছেন এই সাক্ষাৎকারে। তিনি বলেন, 'আমার ফ্য়ানরা এটা জানে না যে, আমি কিন্তু বাড়ির বাইরে পা রাখি না। আমি ভীষণ ঘরকুনো। তিন-চার বছরে আমি খুব কমই বাড়ির বাইরে পা রেখেছি, একান্ত অনিবার্য কারণ না হলে। হয়তো আমার বন্ধুর কিছু হয়ে গেল তখনই। আমি বাড়িতে থাকতেই পছন্দ করি। এরকমও দিন গিয়েছে যে, আমি ৫০ দিন বাড়ির বাইরে পা রাখিনি। এমনকী বাড়ির লিফটও দেখিনি। ঘরে জিম আছে। হোম থিয়েটার আছে। ঘরের এগুলোই আমার বড্ড পছন্দের।'
 
হার্দিকের কাছে প্রশ্ন করা হয়েছিল যে, একটি সুপার কারের সঙ্গে তাঁর ছবি ভাইরাল হয়েছিল। এই নিয়ে প্রচুর কথা হয়েছিল। হার্দিক ফাঁস করেন যে, সেই গাড়ি তাঁর নয়, তাঁকে একজন টেস্ট-ড্রাইভের জন্য দিয়েছিল। সোশ্য়াল মিডিয়া সম্পর্কে হার্দিকের মন্তব্য়, 'দেখুন সোশ্য়াল মিডিয়ায় আমি কোনও কমেন্ট করি না। কখনও করিওনি। আর এসবে আমার কিসসু যায় আসে না।'

এই অনুষ্ঠানে হার্দিক আরও একটি মজার ঘটনা ভাগ করে নিয়েছেন। তিনি বলেন, 'আমি জানতাম ম্য়ান অফ দ্য় ম্য়াচ যে পাচ্ছে, সেই পুরো টাকা পাবে। আমি ম্য়ান অফ দ্য় ম্য়াচ পেয়ে দেখলাম যে, সেই টাকা আমার নয়। দলের সবার মধ্য়ে ভাগ হয়ে যায়। কারণ এটাই টিম স্পোর্ট।' এই ভিডিয়োতে হার্দিক একেবারে অকপট মেজাজেই ধরা দিয়েছেন। 

আরও পড়ুন: BCCI Contract Axing: হারানো জমি মিলবে কীভাবে? শাস্ত্রীয় মতে ঈশান-শ্রেয়সের হোক এটাই মন্ত্র

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)