Home> খেলা
Advertisement

বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া! চিন্তা বাড়িয়ে দিলেন হার্দিক পান্ডিয়া

পান্ডিয়া বাদ পড়ায় ‘এ’ দলে নেওয়া হয়েছে বিজয় শঙ্করকে। 

বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া! চিন্তা বাড়িয়ে দিলেন হার্দিক পান্ডিয়া

নিজস্ব প্রতিবেদন : নিউ জিল্যান্ড সফরের আগে বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া। ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হয়ে ছিটকে গেলেন হার্দিক পান্ডিয়া। নিউজিল্যান্ড সফরের জন্য দল নির্বাচন প্রক্রিয়া থেকে বাদ পড়লেন ভারতের তারকা অলরাউন্ডার। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় ‘এ’ দল থেকে বাদ দেওয়া হল পান্ডিয়াকে। দুটো বাধ্যতামূলক ফিটনেস পরীক্ষাতেই ব্যর্থ হয়েছেন পান্ডিয়া। রনজি ট্রফিতে পান্ডিয়া খেলেননি। তা হলে কী করে নির্বাচকরা তাঁকে ভারতীয় এ দলে অন্তর্ভুক্ত করলেন! উঠছে প্রশ্ন।

পান্ডিয়া বাদ পড়ায় ‘এ’ দলে নেওয়া হয়েছে বিজয় শঙ্করকে। নিউ জিল্যান্ড সফরের জন্য দল নির্বাচন হবে আজ। চোটে আক্রান্ত পান্ডিয়াকে অন্তত টি-২০ দলে রাখা হবে বলে মনে করা হয়েছিল। কিন্তু সেটা হচ্ছে না। পান্ডিয়া এখনও পুরোপুরি ফিট হয়ে উঠতে পারেননি। গত বছর সেপ্টেম্বরে কোমরে গুরুতর চোট পেয়েছিলেন পান্ডিয়া। পরে অস্ত্রোপচার করাতে হয় তাঁকে। তার পর থেকে তিনি জাতীয় দলের বাইরে। এরই মধ্যে অবশ্য মাঠের বাইরে বাগদত্তার সঙ্গে তাঁকে দেখা গিয়েছে। তবে তিনি কবে নাগাদ আবার মাঠে ফিরবেন, তা নিয়ে কোনও ইঙ্গিত পাওয়া যায়নি।

আরও পড়ুন-  ঝুলন গোস্বামীর বায়োপিক! ইডেনে আজ শুটিংয়ে থাকবেন মিসেস কোহলি

টি-২০ বিশ্বকাপ শুরু হতে আর বেশিদিন বাকি নেই। বিশ্বকাপের আগে নিউ জিল্যান্ড সফরকে তাই স্টেজ রিহার্সাল বলেই ধরছেন ভারতীয় ক্রিকেটাররা। আর তাই পান্ডিয়াকে দলে ফেরানোর ব্যাপারে আশাবাদী ছিলেন নির্বাচকরা। তবে পান্ডিয়া এখনও ফিট নয়। প্রসঙ্গত,  নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ৫টি টি-২০, ৩টি ওয়ান-ডে এবং ২টি টেস্ট সিরিজ খেলবে ভারতীয় দল। ২৪ জানুয়ারি থেকে থেকে শুর সিরিজ।

Read More