Home> খেলা
Advertisement

Happy Birthday Sourav Ganguly: মহারাজ @৫২; নেটদুনিয়ায় শুভেচ্ছার সুনামি, ইডেনের ক্যান্টিনের ছেলেটা...!

Sourav Ganguly Turns 52 today: সৌরভ গঙ্গোপাধ্য়ায় ৫২ বছরে পা দিলেন। শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন মহারাজ, তবে একটি পোস্ট আলাদা ভাবে চেনাল 'প্রিন্স অফ ক্য়ালকাটা'কে

Happy Birthday Sourav Ganguly: মহারাজ @৫২; নেটদুনিয়ায় শুভেচ্ছার সুনামি, ইডেনের ক্যান্টিনের ছেলেটা...!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রসগোল্লা, মাছ-ভাত, ভিক্টোরিয়া মেমোরিয়াল, নন্দন, হাওড়া ব্রিজের মতোই আজ বাঙালির আবেগের নাম সৌরভ গঙ্গোপাধ্য়ায়। এই বঙ্গের একজন পাঠককেও বলে দিতে হবে না যে, ভারতের সর্বকালের অন্য়তম সেরা অধিনায়ক ও প্রাক্তন বিসিসিআই সভাপতি ঠিক কোন ধাতুতে গড়া।

আরও পড়ুন: ক'ভাগে ভাগ হবে ১২৫ কোটি টাকা? জেনে নিন কে কত পাচ্ছেন...

লর্ডসের ব্য়ালকনিতে জার্সি ঘুরিয়ে, ব্রিটিশদের ব্র্য়ান্ড বাঙালির ঔদ্ধত্য় দেখানো বাঁ-হাতি আজ ৫২ বছরে পা দিলেন। কলকাতার পর তাঁর সবচেয়ে প্রিয় শহর লন্ডনেই জন্মদিন কাটাচ্ছেন তিনি। ফেসবুকে স্ত্রী ডোনা গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে সেলফি শেয়ার করে সৌরভ লিখেছেন, 'লন্ডনে আরও একটি বয়স কমার উদযাপন'। সৌরভের জন্মদিনে শুভেচ্ছার সুনামি ধেয়ে এসেছে।

এমন দিনেই সৌরভের এক অজানা গল্প শোনালেন জয় ভট্টাচার্য। যিনি কলকাতা নাইট রাইডার্সের ডিরেক্টর হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। জয় তাঁর এক্স হ্য়ান্ডেলে লিখেছেন, 'এক দশক আগের ঘটনা। সন্তোষ নামে একজন ইডেন গার্ডেন্সে ক্যান্টিন চালাত। ডিসকভারি চ্য়ানেলে, কেকেআরের একটি তথ্য়চিত্রের জন্য় আমি ওঁর সাক্ষাৎকার নিয়েছিলাম। সন্তোষকে আমি ওঁর ফেভারিট প্লেয়ারদের নিয়ে প্রশ্ন করেছিলাম। যখন সৌরভকে নিয়ে কথা হচ্ছিল, তখন ও আমাকে ২০০০ সালের শুরুর দিকে একটি ঘটনা বলেছিল। সৌরভের মেয়ে সানার অন্নপ্রাশন ছিল। তার কয়েকদিন আগে সৌরভ ইডেনে এসে, নিজে ব্য়ক্তিগত ভাবে সন্তোষ ও তাঁর ভাইকে আমন্ত্রণ জানিয়েছিলেন। এখানেই শেষ নয়, অনুষ্ঠানের দিন সৌরভ গাড়িও পাঠিয়ে ছিলেন সন্তোষদের আনার জন্য়। সন্তোষ এখনও সেই দিনটি ভোলেননি। এই ঘটনা থেকেই ধারণা পাওয়া যায় যে, সৌরভ কেন অনেকের কাছে এত স্পেশ্য়াল। শুধুই মাঠে যা করেছেন, তাঁর জন্য় নয়। শুভ জন্মদিন সৌরভ গঙ্গোপাধ্য়ায়।' জয়ের এই পোস্টই বুঝিয়ে দিয়েছে যে, সৌরভ মানুষ হিসেবে ঠিক কতটা বড় মনের!

আরও পড়ুন: 'চ্যাম্পিয়ন হতেই হবে'! রোহিত রাজত্বের অবসান? শাহ-ই ভিডিয়োতে বিরাট ব্রেকিং

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More