Home> খেলা
Advertisement

WATCH | Gymnast Serves Food In Local Restaurant: প্যারিসে অলিম্পিক্সের রুপোজয়ী মেয়ে, দেশে ফিরে রেস্তোরাঁয় সার্ভ করছেন!

Gymnast Serves Food In Local Restaurant After Winning Paris Olympics 2024 Silver Medal: দেশকে অলিম্পিক্সে জিতিয়েছেন রুপো, এবার দেশে ফিরে কাজ করছেন রেস্তোরাঁয়!

WATCH | Gymnast Serves Food In Local Restaurant: প্যারিসে অলিম্পিক্সের রুপোজয়ী মেয়ে, দেশে ফিরে রেস্তোরাঁয় সার্ভ করছেন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিসে অলিম্পিক্স ( Paris Olympics 2024) শেষ হয়েছে ন'দিন আগে। তবে রেশ এখনও রয়ে গিয়েছে। ফ্রান্সের রাজধানীতে অনুষ্ঠিত 'গ্রেটেস্ট শো অন আর্থ'-এ সর্বাধিক পদক এসেছে আমেরিকার। ৪০টি সোনা, ৪৪টি রুপো ও ৪২টি ব্রোঞ্জ-সহ মোট ১২৬টি পদক এসেছে জো বাইডেনের দেশের। আর দুয়ে শেষ করেছিল শি জিনপিংয়ের চিন। ৯১টি পদক এসেছিল এই দেশের। যার মধ্য়ে রয়েছে ৪০টি সোনা, ২৭টি রুপো ও ২৪টি ব্রোঞ্জ। একটি রুপো জিতেছিলেন অষ্টাদশী চো ইয়াচিন (Zhou Yaqin)। যিনি জিমন্য়াস্টিক্সের ব্য়ালান্স-বিম ইভেন্টে দেশকে রুপো এনে দিয়েছিলেন। 

আরও পড়ুন: কিছুই আর থাকবে না অক্ষত! যুবির সেই বিশ্বরেকর্ডও এবার ভেঙে গেল, কে সেই কীর্তিমান?

লাজুক স্বভাবের চো-র ভিডিয়ো ভাইরাল হয়েছিল সেই সময়ে। কারণ তিনি জানতেন না যে, অলিম্পিক্সে পদক জেতার পর সেটায় কামড় বসাতে হয়, সোনা ও রুপোজয়ী দুই ইতালিয়ানদের দেখাদেখি তিনি সেই কাজটি করেছিলেন। চো-র এহেন আচরণ সকলের নজর কেড়ে নিয়েছিল। চো দেশে ফেরার পরেও ভাইরাল হলেন। কারণটা জানলে কিছুটা অবাকই হবেন।   

একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি, সেখানে দেখা যাচ্ছে, তিনি এক রেস্তোরাঁয় খাবার সার্ভ করছেন। এই ভিডিয়ো দেখে অনেকেই থ হয়ে গিয়েছেন, যে এমনকী ঘটল যে কারণে অলিম্পিক্সের রুপোজয়ী কন্য়াকেও রেস্তোরাঁয় কাজ করতে হচ্ছে। ঘটনাচক্রে হেংইয়াং শহরের ফ্য়াট ব্রাদার রেস্তোরাঁটি স্থানীয় কুইজিনের জন্য় বেশ জনপ্রিয়। আর এই রেস্তোরাঁ চো-র পরিবারেরই। ফলে পারিবারিক কাজেই তিনি হাত বাড়িয়েছেন। যা তিনি করেই থাকেন। এটাও জিমন্য়াস্টিক্সের মতোই তাঁর জীবনের অঙ্গ।

আরও পড়ুন: 'ঘরের ছেলে'কে ছাড়ছে KKR! মানসিক ভাবে তৈরি নাইট যোদ্ধা, এখনই জানালেন পরের গন্তব্য

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Read More