Home> খেলা
Advertisement

রস টেলরের সবথেকে রসালো তথ্য!

নিউজিল্যান্ডের ক্রিকেটার রস টেলরের পারফরম্যান্স খুবই মুডি। তিনি যখন রান পান, তখন ঢালাও রান পান। আর যখন তিনি রান পান না, তখন যেন কারওর ক্ষমতা নেই তাঁকে দিয়ে রান করানোর! ভারতেও টেস্ট সিরিজটা খুবই জঘন্য শুরু করলেন টেলর। কানপুরে প্রথম ইনিংসে ব্যাট করে তাঁর অবদান ০ রান! মজার তথ্য এটা নয়। মজার তথ্য হল এই যে, রস টেলর তাঁর শেষ তিনটে টেস্ট ইনিংসে রান করলেন যথাক্রমে ০, ০ এবং ১! হ্যাঁ, শেষ তিনটে টেস্ট ইনিংসে তাঁর সংগ্রহ মাত্র ১ রান!

রস টেলরের সবথেকে রসালো তথ্য!

ওয়েব ডেস্ক: নিউজিল্যান্ডের ক্রিকেটার রস টেলরের পারফরম্যান্স খুবই মুডি। তিনি যখন রান পান, তখন ঢালাও রান পান। আর যখন তিনি রান পান না, তখন যেন কারওর ক্ষমতা নেই তাঁকে দিয়ে রান করানোর! ভারতেও টেস্ট সিরিজটা খুবই জঘন্য শুরু করলেন টেলর। কানপুরে প্রথম ইনিংসে ব্যাট করে তাঁর অবদান ০ রান! মজার তথ্য এটা নয়। মজার তথ্য হল এই যে, রস টেলর তাঁর শেষ তিনটে টেস্ট ইনিংসে রান করলেন যথাক্রমে ০, ০ এবং ১! হ্যাঁ, শেষ তিনটে টেস্ট ইনিংসে তাঁর সংগ্রহ মাত্র ১ রান!

আরও পড়ুন সীমান্তে যুদ্ধের আবহ, এরই মাঝে সন্দেহজনক পায়রার গতিবিধি!

এই রস টেলরই এর আগের চার ইনিংসে রান করেছেন যথাক্রমে এইরকম - অপরাজিত ১৭৩, অপরাজিত ১২৪, অপরাজিত ৬৭ এবং অপরাজিত ২! এবার বুঝতে পারলেন! এমন, ধারাবাহিকতা আর কজন দেখাতে পারেন! যখন খেলেন, তখন আর কারও খেলার দরকার পড়ে না! আর যখন ব্যাড প্যাচ যায়, তখন সত্যিই বড্ড ব্যাড প্যাচ!

আরও পড়ুন  ৫০০তম টেস্টে ভারত এমন কাণ্ড ঘটালো, যা এর আগের ৪৯৯ টেস্টে কখনও হয়নি!

Read More