Home> খেলা
Advertisement

থমকে গেল প্রথম টেস্ট, বুধবার স্মরণসভা হিউজেসের

ফিলিপ হিউজেসের মৃত্যুতে পিছিয়ে গেল ভারত-অস্ট্রেলিয়া টেস্ট। শনিবার অস্ট্রেলিয়া ক্রিকোট বোর্ডের তরফে এ কথা জানানো হয়। সেইসঙ্গেই আগামী বুধবার হিউজেসের স্মরণসভা হবে বলে জানানো হয়েছে বোর্ডের তরফে। সোশ্যাল মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে এই মর্মে একটি প্রেস রিলিজ পোস্ট করেছে অস্ট্রিলিয়া ক্রিকেট বোর্ড।

থমকে গেল প্রথম টেস্ট, বুধবার স্মরণসভা হিউজেসের

ওয়েব ডেস্ক: ফিলিপ হিউজেসের মৃত্যুতে পিছিয়ে গেল ভারত-অস্ট্রেলিয়া টেস্ট। শনিবার অস্ট্রেলিয়া ক্রিকোট বোর্ডের তরফে এ কথা জানানো হয়। সেইসঙ্গেই আগামী বুধবার হিউজেসের স্মরণসভা হবে বলে জানানো হয়েছে বোর্ডের তরফে। সোশ্যাল মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে এই মর্মে একটি প্রেস রিলিজ পোস্ট করেছে অস্ট্রিলিয়া ক্রিকেট বোর্ড।

আগামী বুধবার দুপুর ২টো নাগাদ হিউজেসের নিজের শহর ম্যাকসভিলে হবে তাঁর স্মরণসভা। অস্ট্রেলিয়ার বর্তমান ও প্রাক্তন ক্রিকেটারদের যোগ দেওয়ার কথা রয়েছে তাঁর স্মরণসভায়। ভারত-অস্ট্রেলিয়ার প্রথম টেস্টে কবে শুরু হবে তা এখনও জানানো হয়নি। তবে অন্তত ম্যাচ শুরুর দিন অন্তত ৩ দিন পিছিয়ে দেওয়ার জন্য আবেদন জানিয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যালান বর্ডার। ব্রিসবনের টেস্ট ম্যাচের দিনও পিছিয়ে দেওয়ার আবেদন জানিয়েছেন রিকি পন্টিং।

 

Read More