Home> খেলা
Advertisement

Cristiano Ronaldo: ফের বিতর্ক! বিশ্বকাপের আগে দুই ম্যাচ নির্বাসনে 'সি আর সেভেন'! কিন্তু কেন?

Cristiano Ronaldo:  বিশ্বকাপের আগে এক বিস্ফোরক সাক্ষাৎকারের পরই রোনাল্ডো ও ম্যান ইউ-এর মধ্যে সংঘাত শুরু হয়। মঙ্গলবার সরকারিভাবে 'রেড ডেভিলস' পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে রোনাল্ডোর বিচ্ছেদ ঘটিয়েছে। কিন্তু কেন তাঁকে দুই ম্যাচ নির্বাসিত করা হল? ঘটনাটি ম্যান ইউ সাজঘরে ফেরার সময়। এভারটনের কাছে ১-০ গোলে হেরে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

Cristiano Ronaldo: ফের বিতর্ক! বিশ্বকাপের আগে দুই ম্যাচ নির্বাসনে 'সি আর সেভেন'! কিন্তু কেন?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) এবং বিতর্ক সমার্থক হয়ে গিয়েছে। ২৪ নভেম্বর ঘানার (Ghana) বিরুদ্ধে বিশ্বকাপ (FIFA World Cup 2022) অভিযান শুরু করবে পর্তুগাল (Portugal)। এর আগে নতুন আর বিতর্কে জড়িয়ে গেলেন মহাতারকা। কারণ তাঁকে দুই ম্যাচ নির্বাসিত করেছে ইংলিশ এফএ (English FA)। তাঁর সঙ্গে ম্যানচেস্টার ইউনাইটেডের (Manchester United) বিচ্ছেদ ঘটে গিয়েছে মঙ্গলবারই। রোনাল্ডো যদি পরবর্তীকালে ইংল্যান্ডের কোনও ক্লাবে খেলেন, তাহলে প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না। সঙ্গে পঞ্চাশ হাজার পাউন্ড আর্থিক জরিমানা করা হয়েছে পর্তুগিজ মহাতারকাকে। 

বিশ্বকাপের আগে এক বিস্ফোরক সাক্ষাৎকারের পরই রোনাল্ডো ও ম্যান ইউ-এর মধ্যে সংঘাত শুরু হয়। মঙ্গলবার সরকারিভাবে 'রেড ডেভিলস' পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে রোনাল্ডোর বিচ্ছেদ ঘটিয়েছে। কিন্তু কেন তাঁকে দুই ম্যাচ নির্বাসিত করা হল? ঘটনাটি ম্যান ইউ সাজঘরে ফেরার সময়। এভারটনের কাছে ১-০ গোলে হেরে যায় ম্যানচেস্টার ইউনাইটেড। 

মাঠ থেকে বেরিয়ে যাওয়ার আগে এক এভারটন ভক্তের ফোন আছড়ে ফেলে দেন রোনাল্ডো। মাঠ ছাড়ার আগে সাইডলাইনের ধারে রোনাল্ডোর ছবি তোলার চেষ্টা করেন ভক্তরা। এভারটনের ১৪ বছরের সেই সমর্থকও রোনাল্ডোর ছবি তোলার চেষ্টা করেছিলেন। তিনি সেই ভক্তের হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দেন। পরে অবশ্য তাঁর কৃতকর্মের জন্য ক্ষমাও চেয়ে নেন রোনাল্ডো। কিন্তু সেপ্টেম্বরে এফএ জানিয়ে দিয়েছিল রোনাল্ডোকে শাস্তি পেতেই হবে। সেই শাস্তির খাঁড়া নেমে এল রোনাল্ডোর উপরে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Read More